শার্শার রুদ্রপুর সীমান্তে ১২ পিচ স্বর্ণের বার সহ ২ পাচারকারী আটক

0
1522

নাজিম উদ্দীন জনি,শার্শা(বেনাপোল)প্রতিনিধিঃ যশোরের শার্শা সীমান্ত দিয়ে ভারতে পাচারকালে ১২ পিচ স্বর্ণের বার সহ (১ কেজি ৪০০ গ্রাম ওজন) দেব হালদার(৪২) ও সাইদুর রহমান নামে দুই শীর্ষ স্বর্ণ পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) সদস্যরা।

বুধবার (৭ জুন) দুপুর ২.৩০ মিনিটের দিকে উপজেলার রুদ্রপুর সীমান্ত থেকে তাদের আটক করে ২১ বিজিবি ব্যাটালিয়নের বিশেষ একটি টহল দলের সদস্যর

আটক দেব হালদার বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী গ্রামের মিন্টু হালদারের ছেলে ও সাইদুল ইসলাম একই এলাকার শফিকুল ইসলামের ছেলে ।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তানভীর রহমান পিএসসি জানান,শার্শা সীমান্তপথে স্বর্ণের একটি চালান ভারতে পাচার হবে এমন গোপন সংবাদে রুদ্রপুর সীমান্তের বিলপাড়া এলাকার মেইন পিলার ২২ এর পাশ দিয়ে দুইজন সন্দেহভাজন ব্যক্তি সীমান্তের দিকে প্রবেশের চেষ্টা করলে তাদের ধাওয়া করে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ১২টি স্বর্ণবার উদ্ধার করা হয়। যার বাজারমূল্য প্রায় এক কোটি ২০ লাখ টাকা।

আটক পাচারকারীদের বিরুদ্ধে স্বর্ণপাচার আইনে মামলা দিয়ে শার্শা থানা পুলিশে সোপর্দ করা হয়েছে এবং আটক দুইজন এলাকার শীর্ষ স্বর্ণ,অস্ত্র ও মাদক পাচারকারী বলে জানান অধিনায়ক তানভীর।