গ্রামে ঈদ করেতে এসে অফিসে আর ফেরা হলোনা শার্শার মনিরুজ্জামানের

0
245
নাজিম উদ্দীন জনি,বেনাপোলঃ যশোরের শার্শায় মোটরসাইকেল-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ইকবাল হোসেন (৪২) নামে এক মটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার বড় ভাই মনিরুজ্জামান (৪৫)। রবিবার (২৩ এপ্রিল) সকালে শার্শা-চৌগাছা সড়কের গোড়পাড়া বিশ্বাস বাড়ির সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত ইকবাল হোসেন শার্শা উপজেলার ডিহি ইউনিয়নের গোকর্ণ গ্রামের মিজানুর রহমানের ছেলে।
হাসপাতাল ও নিতের পরিবার সূত্রে জানা যায়, ঈদের ছুটিতে নিজ বাড়িতে বেড়াতে আসেন ইকবাল। ছুটি সীমিত হওয়ায় নিজ কর্মস্থলে যাওয়ার জন্য বড় ভাইয়ের সাথে মোটরসাইকেল যোগে পরিবহন কাউন্টারে যাচ্ছিলেন। প্রতিমধ্যে গোড়পাড়া বিশ্বাস বাড়ীর সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হলে দুই ভাই গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ইকবালকে মৃত ঘোষণা করেন।
নিহত ইকবাল হোসেন কাশেম গ্রুপ অফ ইন্ডাষ্ট্রিজ এর বর্তমান ডাইরেক্টর ছিলেন। বড় ভাই মনিরুজ্জামানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকেসহ মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার ও এলাকায় শোকের ছায়া বিরাজ করেছে।
শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক লক্ষিনদর কুমার দে বলেন, সড়ক দুর্ঘটনায় আহত দুইজনকে নিয়ে আসার সময় প্রতিমধ্যে ইকবাল হোসেন নামে এক জনের মৃত্যু হয়েছে। মনিরুজ্জামান নামে অপর একজনকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।