বিরামপুরে ডায়াবেটিস অ্যাণ্ড হেলথ কেয়ার সেন্টারের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
96

এস এম মাসুদ রানা, বিরামপুর, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে চিকিৎসা বিজ্ঞানের দৃষ্টিতে রোজা শীর্ষক আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৬ এপ্রিল) কলেজ বাজার ডায়াবেটিস অ্যাণ্ড হেলথ কেয়ার সেন্টারে কলেজ বাজারে এই আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ডায়াবেটিস অ্যাণ্ড হেলথ কেয়ার সেন্টারের সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা আশরাফুল ইসলাম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাদ্দিস ডক্টর এনামুল হক এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ডায়াবেটিস অ্যাণ্ড হেলথ কেয়ার সেন্টারের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, সিনিয়র মেডিক্যাল অফিসার ডা. আতিয়ার রহমান, মেডিক্যাল অফিসার ডা. শাহ আলম সাজিদ, পাউশগাড়া ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মামুনুর রশীদ, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি আকরাম হোসেন, বিরামপুর সরকারি কলেজের সাবেক প্রভাষক ডা. দারাসতুল্লাহ, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বিরামপুর শাখার ব্যবস্থাপক ফেরদৌস ওয়াহিদ, কাটলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল হান্নান মণ্ডল, বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরমান হোসেন সহ অনেকে।

আলোচনা সভা শেষে ইফতার অনুষ্ঠানে দেশ ও জাতির জন্য মোনাজাত করা হয়। এসময় মোনাজাত পরিচালনা করেন ডায়াবেটিস অ্যাণ্ড হেলথ কেয়ার সেন্টারের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম। আলোচনা সভা ও ইফতার মাহফিলে চিকিৎসক, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, শিক্ষক, গণমাধ্যমকর্মী, সূধীমণ্ডলী উপস্থিত ছিলেন।