বেনাপোলে পলাতক ও গ্রেফতারি পরোয়নাভুক্ত আসামীসহ আটক-২১

0
190

নাজিম উদ্দীন জনি,শার্শা(বেনাপোল)প্রতিনিধিঃ বেনাপোল পোর্ট থানা পুলিশ অভিযান চালিয়ে মাদকসহ বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত পলাতক ও গ্রেফতারি পরোয়নাভুক্ত ২১ আসামীকে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার (০৯ ফেব্রয়ারী) সকাল থেকে দুপুর পর্যন্ত পৃথক অভিযানে ৫০ পিচ ইয়াবা ও ৫০০ গ্রাম গাঁজাসহ বেনাপোল পোর্ট থানার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে পোর্ট থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, রিপন হোসেন (২৪), আরশাদ আলী আরশাদ, আওয়াল হোসেন (৩৬), হাসেম আলী (৩০), চান মিয়া (৪২), গোলাম হোসেন (২৮), শাহ আলম ওরফে কাটু (৩০), কালু মিয়া (৩৮), মিলন বিশ্বাস (৩০), রাজ্জাক ভুবন, সেলিম শেখ (৩৭), মুক্তি (৪৫), শাহিন (৩৩), কুরবান ব্যাপারী (৩০) ও আলমগীর হোসেন সর্ব থানা-বেনাপোল পোর্ট।

২০ পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ আসামী মাসুদ রানা (২৯) ফারুক হোসেন (২৭) পৃথক অভিযানে আরও ২০ পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ আসামী রমজান আলী (৩০) রুবেল (২৫) ৫০ পিচ ইয়াবাসহ হারুনর রশিদ বাবু (৩৬)। সর্ব থানা-বেনাপোল এবং ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী রুপম হাসান সানজু (১৯) তাদের গ্রেফতার করা হয়।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া জানান, তাদের কাছে গোপন খবর আসে বিভিন্ন মামলার পালাতক আসামীরা গোপনে এলাকায় ফিরে অবস্থান করছে। পরে অভিযান চালিয়ে ২১ আসামীদের গ্রেফতার করা হয়। গ্রেফতার আসামীদের যশোর জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে তিনি জানান।