গৃহবধুকে বেঁধে অস্ত্রের মুখে নগত টাকা ও স্বর্ণালাংকার লুট

0
269

নাজিম উদ্দীন জনি,শার্শা(বেনাপোল)প্রতিনিধিঃ যশোরের বেনাপোলে গৃহবধুকে বেধে রেখে নগত টাকা ও স্বর্ণালাংকার লুট করেছে ডাকাতের একটি দল।

ঘটনাটি ঘটেছে বেনাপোলের গয়ড়া গ্রামের উত্তর পাড়া কমিউনিটি ক্লিনিক সংলগ্ন আশানুর রহমানের বাড়িতে।

বুধবার (২৩ নভেম্বর )গভীর রাতে সীমানা প্রাচীরের গেট ও ঘরের তালা ভেঙ্গে ডাকাত দলের সদস্যরা অস্ত্রের মুখে গৃহবধুকে জিম্মি করে জমি বিক্রয়ের জন্য গচ্ছিত নগদ ১৬ লাখ টাকাসহ স্বর্ণালংকর নিয়ে গেছে বলে জানা যায়।

ভূক্তভোগী গৃহবধু হালিমা (৩৮) জানান, রাত আনুমানিক ৩টার দিকে হঠাৎ রুমের ভিতর একদল ডাকাত সদস্যকে দেখতে পাই। তারা তাকে মুহুর্তের মধ্যে হাত-পাঁ ও চোঁখ বেধে ফেলে ঘরের আলমারি ভেঙ্গে স্বর্ণালংকর ও নগদ ১৬লাখ টাকা লুট করে নিয়ে চলে যায়।

তাৎক্ষনিক পরিবারের সদস্যরা জরুরী সহায়তা নাম্বার ৯৯৯এ কল করে ডাকাতির বিষয় অবগত করে। সকালে বেনাপোল পোর্টথানা পুলিশের সদস্যরা ভূক্তভোগীর বসত বাড়ী পরিদর্শন করেছে।

বুধবার সকালে পরিদর্শন কালে বেনাপোল পোর্টথানার এস আই অমিত হাসান উপস্থিত সাংবাদিকদের জানান, ৯৯৯এ কল মোতাবেক সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি।প্রাথমিক ভাবে ডাকাতির সত্যতা মিলেছে। অভিযোগ পরবর্তী পুলিশ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে।গভীর রাতে ডাকাতির ঘটনায় এলাকাবাসী আতঙ্কিত রয়েছে।