ঝিকরগাছায় বউয়ের সাথে পরকীয়ার জেরে বন্ধুর হাতে বন্ধু খুন

0
197

নাজিম উদ্দীন জনিঃ যশোরের ঝিকরগাছায় বন্ধুর বউয়ের সাথে পরকীয়ার জেরে বন্ধুর ছুরিকাঘাতে তৌফিক আহমেদ (২৩) নামের অপার এক বন্ধু খুন হয়েছে। শনিবার সকাল ৮টার দিকে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে।

নিহত তৌফিক ঝিকরগাছা পৌর সদরের কৃষ্ণনগর সম্মিলনী মহিলা কলেজ পাড়া এলাকার কাঠমিস্ত্রি শাহাদত মোল্লার ছেলে।

স্থানীয় সূত্রপ জানা যায়, ঝিকরগাছা পৌর সদরে কাটাখাল আফিল রোডের মৃত আবুল কাশেমের ছেলে কেসমত ওরফে ক্যাসেটের সাথে নিহত তৌফিক এর ঘনিষ্ঠ বন্ধুত্ব ছিল। তারা দুজনেই মাদক দ্রব্য সেবন ও করত। শুক্রবার সন্ধ্যায় ক্যাসেট তার স্ত্রী রিয়া ও তৌফিককে একসাথে তাদের রান্না ঘরে কথা বলতে দেখে ফেলে। এনিয়ে তাদের দু’বন্ধুর মধ্যে কথা কাটাকাটি হয়। পরবর্তীতে তৌফিক বাড়িতে চলে যায়।

শনিবার সকালে তৌফিক আফিল ফার্মে কাজ করার জন্য বাড়ি থেকে বের হয়ে আফিল রোড় ধরে যাওয়ার সময় ক্যাসেট তাকে ডেকে রাস্তা থেকে বাড়িতে নিয়ে যায়। এরপর দু’বন্ধুর মধ্যে আবারও কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ক্যাসেট ধারালো ছুরিদ্বারা তৌফিকের পেটে আঘাত করে। এতে তৌফিকের পেটে থেকে নাড়ি বাহিরে বের হয়ে যায়। তাৎক্ষনিক স্থানীয়রা তৌফিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আরো অবনতি হওয়ায় কর্তব্যরত ডাক্তাররা তাকে উন্নত চিকিৎসার জন্য যশোরে রেফার্ড করেন। পরে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানেই তার মৃত্যু হয়।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন ভূঁইয়া জানান, পরকীয়ার জের ধরে এ হত্যাকান্ড সংঘটিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আশাকরি তদন্তে মূল ঘটনা বেরিয়ে আসবে। বর্তমানে এঘটনায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন। আমরা আসমীকে আটকের চেষ্টায় আছি।