শার্শার বাগআঁচড়া প্রেসক্লাবের সভাপতির পিতার মৃত্যু, বিভিন্ন মহলের শোক

0
137

নাজিম উদ্দীন জনি: যশোরের শার্শার বাগআঁচড়া প্রেসক্লাবের সভাপতি সাইফুজ্জামান মন্টুর পিতা আকবার আলী গাজী মৃত্যু বরণ করেছেন।ইন্না-লিল্লাহে,,,, রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

মঙ্গলবার (৯ জানুয়ারী) সকাল ১১ টা ৩০ মিনিটে বাগআঁচড়া সাতমাইল নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

মরহুম আকবার আলী গাজী দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাজার নামাজ বিকাল ৪ টা ১৫ মিনিটে বাগআঁচড়া মহিলা আলিম মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়।পরে সাতমাইল সম্মিলিত কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

এদিকে সংবাদিক সাইফুজ্জামান মন্টুর পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল,ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুল, উপজেলা আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক ও সিনিয়র সাংবাদিক বিডি নিউজ টুয়েন্টিফোর প্রতিনিধি আসাদুজ্জামান আসাদ,সাংবাদিক আজিজুল ইসলাম,অনলাইন নিউজ পোর্টাল বেত্রবতী নিউজ এর প্রকাশক ও সম্পাদক আরিফুজ্জামান আরিফ, বাগআঁচড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নয়ন,নাগরিক টেলিভিশন এর বেনাপোল প্রতিনিধি উসমান গনি,গ্রামের কন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার আসাদুর রহমান,সাংবাদিক আব্দুল জলিল,জিল্লুর রহমান,এবিএস রনি,নাজিম উদ্দীন জনি,সবুজ সহ বিভিন্ন মহল ও সংগঠনের নেতৃবৃন্দ।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম আকবার আলী গাজীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্য ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।