শার্শায় নিজ বাড়িতে স্বামী পরিত্যাক্তা মহিলা খুন, প্রাক্তন স্বামী আটক

0
333

নাজিম উদ্দীন জনি,শার্শা(বেনাপোল)প্রতিনিধিঃ যশোরের শার্শা উপজেলার আমলাই গ্রামে নিজ বাড়ীতে সোনা ভান নামে ৪২ বছরের স্বামী পরিত্যাক্তা এক মহিলা খুন হয়েছেন। তিনি ঐ গ্রামের মৃত মফিজ উদ্দীনের মেয়ে।

বৃহস্পতিবার রাত ৯ টার দিকে তিনি খুন হন। শার্শা থানা পুলিশ রাতেই সোনাভানের রক্তমাখা লাশ উদ্ধার করেন। এসময় তার পাশে পড়ে থাকা মুটভর একটি মেহগনির ডাল পুলিশ আলামত হিসেবে জব্দ করেন। পুলিশের ধারনা লাঠির আঘাতে সোনাভানকে হত্যা করা হতে পারে।

পুলিশ জানায়, স্বামী পরিত্যক্ত সোনাভান আমলাই গ্রামে মাঠের ধারে নিজ বাড়িতে বাক প্রতিবন্ধী ছেলেকে নিয়ে বসবাস করতেন। ঘটনার দিন রাতে সে বাড়ির আঙ্গিনায় বটিতে বসে মাছ কাটছিলো। এ সময় কেউ পিছন দিক থেকে লাঠি দিয়ে তার মাথায় সজোরে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বাকপ্রতিবন্ধী ছেলের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে ঘাতক পালিয়ে যায়।

স্থানীয়রা পুলিশকে খবর দিলে রাতেই পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন। এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তার প্রাক্তন স্বামী আব্দুর রশিদকে পুলিশ হেফাজতে নেয়া হয়। প্রাথমিক পর্যায়ে হত্যার কারন এখনো জানতে পারেনি পুলিশ। স্থানীয়দের ধারনা পরকিয়া ও টাকা লেনদেনের বিষয়ে তাকে কেউ হত্যা করতে পারে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এম আকিকুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে যশোর আড়াইশো শয্যা হাসাপাতালপর মর্গে পাঠানো হয়ছে। এবং তথ্য জানার জন্য তার প্রাক্তন স্বামীকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তিনি বলেন পারিবারিক ভাবে এখনো কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগের পর তদন্তকরে প্রকৃত খুনি খুজে বের করা হবে। তবে পুলিশ তার কার্যক্রম অব্যাহত রেখেছে বলে তিনি সাংবাদিকদের জানান।