জাতীয় শোক দিবস উপলক্ষে শার্শায় উঠান বৈঠক ও দোয়া অনুষ্ঠান

0
1171

নাজিম উদ্দীন জনি,শার্শা(বেনাপোল)প্রতিনিধিঃ স্বাধীনতার স্থপতি, মহান মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও শোক দিবস পালন উপলক্ষে শার্শা উপজেলার ০৯ নং উলাশী ইউনিয়নের ৩নং ওয়ার্ডে এক উঠান বৈঠক ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার (২৫ আগস্ট) বিকালে শার্শা উপজেলার উলাশী জিরনগাছা-কাশিয়াডাঙ্গা গ্রামে উঠান বৈঠক ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকারের দেশব্যাপী উন্নয়ন ও আওয়ামীলীগ সরকারের সফলতা প্রচার ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮৫ যশোর- ১ (শার্শা) আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসান প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে কাশিয়াডাঙ্গা গ্রামের আজকের উঠান বৈঠকে আমি অভিভূত হয়েছি। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি এখানকার মায়েদের ও বোনেদের যে ভালোবাসা সেটা দেখে। আমি আরো বেশী কৃতজ্ঞ এই ওয়ার্ড ও গ্রামের আওয়ামী প্রাণ মানুষগুলোর প্রতি যারা এই বৈরী আবহাওয়ার মধ্যেও উঠান বৈঠকের আয়োজন করেছেন। জামায়াত-বিএনপির দেশবিরোধী অপরাজনীতির বিরুদ্ধে আমাদের সর্বদা সজাগ থাকতে হবে।

এ সময় শার্শা উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইদুজ্জামান বিটনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার শাহরিন আলম বাদল,

অনুষ্ঠানে এছাড়াও গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক হাজী মোহাম্মদ বাবলু মিয়া,ঐতিহ্যবাহী নাভারণ ডিগ্রী কলেজ শাখার ছাত্রলীগ এর সাবেক সভাপতি এবং শার্শা উপজেলা যুবলীগের সদস্য ফেরদৌস চৌধুরী রাজু,
সাবেক ছাত্রলীগ নেতা ও শার্শা উপজেলা যুবলীগের সদস্য শফিক মাহমুদ ধাবক,শার্শা উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি ওহিদুজ্জামান অহেদ, আওয়ামীলীগ নেতা আয়নাল হক, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটির সদস্য কবির উদ্দিন, বাগাআঁচড়া ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন-আহবায়ক শিশির, যুবলীগ নেতা কবিরুজ্জামান কবির, হাসান আলী সাইফুল, তরিকুল ইসলাম বাগআঁচাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন-আহবায়ক রনি মিয়া, রশিদ হোসেন, সানি ও রাসেল হাসানসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উঠান বৈঠক শেষে ১৫ আগস্ট বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদ ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের মাগফিরাত কামনায় দোয়া ও খাবার বিতরণ করা হয়।