নওগাঁয় বন্ধুদের ছুরিকাঘাতে যুবক নিহত

0
347

মোঃ সুইট হোসেন নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁয় বাকবিতান্ডে জড়িয়ে বন্ধুদের ছুরিকাঘাতে ইমন হোসেন (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ১১ টারদিকে জেলা সদর উপজেলার ভবানীপুর গ্রামের কসিমের মোড়ে এই ঘটনাটি ঘটে। নিহত ইমন হোসেন নওগাঁ সদর উপজেলার ভবানীপুর মধ্যপাড়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ফয়সাল বিন আহসান বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার রাতে সদর উপজেলার ভবানীপুর গ্রামের কসিমের মোড় নাকম স্থানে ইমন সহ ঐ গ্রামের বেশ কয়েক জন যুবক বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। বাকবিতন্ডার এক পর্যায়ে ইমনকে ছুড়িকাঘাত করে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা জখম অবস্থায় ইমনকে উদ্ধার করে নওগাঁ সদরহাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল সিসি ক্যামেরার আওতাভুক্ত হওয়ায় সিসি ক্যামেরা দেখে স্থানীয়দের সহযোগিতায় হত্যাকারিদের প্রাথমিকভাবে সনাক্ত করা হয়েছে। ঘটনার পর থেকে তারা পলাতক রয়েছে, তবে গ্রেফতার এর জন্য পুলিশ তৎপর রয়েছে।

সুত্র ও সিসি ক্যামেরায় সনাক্ত কারিরা হলেন, নওগাঁ সদর উপজেলার ভবানীপুর গ্রামের মিঠু হোসেনের ছেলে মিথন হোসেন(২৪), বগুড়া জেলার আদমদিঘী উপজেলার ছাতীয়ান গ্রামের রাজু পালোয়ান (২৫), একই উপজেলা কলসা সান্তাহার হারবী স্কুলের পিছনে বাড়ি মোঃ জয় (৩০)।

অভিযুক্ত ও নিহতরা একে অপরের বন্ধু ছিলো। ঘটনার পর নওগাঁ সদর মডেল থানা পুলিশ মৃতদেহ উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছেন। সংবাদ সংগ্রহকালে এব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরর প্রস্তুতি চলছে। প্রাথমিক ভাবে বাকবিতান্ডায় জড়িয়ে হত্যা ঘটনা জানা গেলেও প্রকৃত ঘটনা জানা সম্ভব হবে পলাতক অভিযুক্তদের আটকের পর বলেও জানিয়েছেন তিনি।