নান্দাইলের আ’লীগ নেতা এড. আব্দুল আহাদের ইন্তেকাল

0
248

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের মহাবৈ শেখ বাড়ি নিবাসী আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক এডভোকেট শেখ আব্দুল আহাদ ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়ে, স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার বয়স হয়েছিলো আনুমানিক ৭৫ বছর। এডভোকেট শেখ আব্দুল আহাদ দীর্ঘদিন ধরে মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত ছিলেন। বৃহস্পতিবার (৯মে) ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এডভোকেট শেখ আব্দুল আহাদ রাজনৈতিক জীবনে তিনি নান্দাইল উপজেলা আওয়ামিলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন। এছাড়াও তিনি ময়মনসিংহ বারের সাবেক আইনজীবী, উপজেলার ৮নং সিংরইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, দিলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক, বাকচান্দা সিনিয়র ফাজিল মাদরাসা’র সাবেক সভাপতি পদে দায়িত্ব পালন করেছেন।

মরহুম এডভোকেট শেখ আব্দুল আহাদের ভাতিজা মতিউর রহমান মানিক জানান, তিনি ক্যান্সারে আক্রান্ত ছিলেন, পরিবার সর্বোচ্চ চেষ্টা করে অনেক চিকিৎসা করার পরেও আল্লাহর ডাকে তিনি সারা দিয়ে চলে গেছেন। মরহুম এডভোকেট শেখ আব্দুল আহাদ এর জানাজা নামাজ আগামীকাল শুক্রবার দুপুর ২ ঘটিকায় ওনার নিজ (মহাবৈ শেখ বাড়ি) বাড়িতে অনুষ্ঠিত হয়ে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।