নান্দাইলে নিখোঁজের ২ দিন পর ডোবা থেকে অটো চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

0
147

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলে নিখোঁজের দুই দিন পর ডোবা থেকে অটো চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে নান্দাইল মডেল থানা পুলিশ। অটো চালকের নাম আঞ্জুরুল হক (৪০)।সে উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের চান্দুরা গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

রবিবার (২৮এপ্রিল) দুপুরে মরদেহটি ‍উদ্ধারের পর হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহতের পরিবার ও পুলিশ জানায়, গত শুক্রবার বিকেলে নিজের অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন আঞ্জুরুল হক। পরে রাতে বাড়িতে না আসায় পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুঁজি করেন। কোনো সন্ধ্যান না পেয়ে গতকাল শনিবার সকালে নান্দাইল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পুলিশ তার ব্যবহৃত মোবাইলের সূত্র ধরে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে জানতে পারেন তার মোবাইলটি উপজেলার মুশল্লী এলাকায় রয়েছে।

সেই সূত্রে গত শনিবার রাতে ওই এলাকায় সন্ধান চালিয়েও কোনো হদিস পাওয়া যায়নি। পরে রবিবার ভোরে খবর আসে, ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইলের মুশুলী ইউনিয়নের জামতলা বাজার ও কাওয়ারগাতি এলাকার মাঝামাঝি স্থানের সড়কের পূর্ব পাশে একটি ডোবায় একজনের লাশ ভাসছে। সেখানে গিয়ে পুলিশ নিয়ে নিয়ে নিশ্চিত হন যে এই লাশটি নিখোঁজ হওয়া ব্যক্তি আঞ্জুরুল হক। পরে নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ সাহেব ও (ওসি তদন্ত) আবু হাসেম সাহেব উপস্থিতিতে দুইজন সাব ইন্সপেক্টর মোঃ কামার হোসেন, মোঃ সাহেদুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স নিয়ে মরদেহটি উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়।