নান্দাইলে দশদিন ব্যাপী গ্রাম ভিত্তিক ভিডিপি মৌলিক প্রশিক্ষনের উদ্বোধন

0
21

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলা আনসার ও ভিডিপি’র আয়োজনে “ স্মার্ট আনসার, সমৃদ্ধ গ্রাম” পাইলটিং কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে দশদিন ব্যাপী গ্রাম ভিত্তিক ভিডিপি মৌলিক প্রশিক্ষনের শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ই এপ্রিল) নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার অরুন কৃষ্ণ পালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উক্ত প্রশিক্ষনের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ময়মনসিংহ রেঞ্জের উপ-মহাপরিচালক ড. মো. সাইফুর রহমান।

এসময় বিশেষ অতিথি হিসাবে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ময়মনসিংহের জেলা কমান্ড্যান্ট ড. মোস্তারী জাহান ফেরদৌস, ৪নং চন্ডিপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন ভূইয়া, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি এনামুল হক বাবুল, নান্দাইল আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কর্মকর্তা লুৎফুন্নাহার বেগম প্রমুখ।

প্রথম পর্যায়ে বাংলাদেশের ১১টি গ্রামকে স্মাট আনসার, সমৃদ্ধ গ্রাম গড়তে নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের বারুইগ্রাম উক্ত কর্মসূচীর আওতায় আনা হয়েছে। উক্ত প্রশিক্ষনে আনসার ও ভিডিপির সদস্যরা উপস্থিত ছিলেন।