নান্দাইলে চলমান অবৈধ স্থাপনা উচ্ছেদের কোন ছাড় দেয়া হবে না: পরিকল্পনামন্ত্রী

0
498

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলায় সরকারি জায়গায় চলমান অবৈধ স্থাপনা উচ্ছেদের কোনো ছাড় দেওয়া হবেনা বলে বলেন ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের মাননীয় সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী মেজর জেনারেল আবদুস সালাম (আরসিডিএস পিএসসি)।

তিনি বলেন অবৈধ দখলকারীদের হাত থেকে যথাসম্ভব সরকারি এসব জায়গা দ্রুত উদ্ধার করতে হবে। কেউ বাধা দিলে সাথে সাথে তাদের নামে আইন অনুযায়ী মামলা সহ গ্রেফতার করতে হবে। মন্ত্রী রোববার (৩১ মার্চ) নান্দাইল উপজেলা আইন শৃঙ্খলা কমিটির প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন।

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পালের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় আরও বক্তব্য রাখেন মাননীয় মন্ত্রীর কণ্যা ও আইন শৃঙ্খলা কমিটির সদস্য ওয়াহিদা হোসেন রুপা, ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূইঁয়া, রফিকুল ইসলাম রেনু, ইফতেখার মোমতাজ খোকন ও মোশারফ হোসেন কাজল।

এছাড়া উপস্থিত ছিলেন উপ-সচিব মাননীয় পরিকল্পনামন্ত্রী পিএস আবদুল হামিদ মিয়া, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ফয়জুর রহমান, সহ প্রশাসনিক কর্মকর্তা ও আইন শৃঙ্খলা কমিটির সম্মানিত সদস্যবৃন্দ। পরে সিনিয়র ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূইঁয়ার সভাপতিত্বে উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

সভায় মাননীয় মন্ত্রী, গনপ্রতিনিধি, দলীয় নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ সবাই মিলে মিশে নান্দাইলের উন্নয়নের আত্ম নিয়োগ করার আহবান জানান। সভা পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পাল।