ধামরাই উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির জনকের ১০৪তম জন্মবার্ষিকী পালিত

0
77

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ১৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস -২০২৪ উদযাপন উপলক্ষে ঢাকা জেলাধীন ধামরাই উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ মার্চ-২০২৪) ধামরাই উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বর্ণাঢ্য র‌্যালিটি উপজেলা পরিষদের চত্তর থেকে শুরু হয়ে পৌর শহরের বিভিন্ন এলাকা পদক্ষিন পুনরায় উপজেলা চত্বরে এসে শেষ হয়।

এরপর ধামরাই উপজেলা পরিষদের অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সূচি রাণী সাহা, ধামরাই থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ সিরাজুল ইসলাম শেখ, পিপিএম, ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ জামাল হোসেন সহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

আলোচনা সভায় সকল আলোচকবৃন্দ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি স্বাধীনতার মহান স্হপতি বাঙালির অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের উপর বিষদ বিস্তারিত তুলে ধরেন এবং বাংলাদেশ নামক একটি নতুন স্বাধীন দেশ সৃষ্টি করার জন্য তার প্রতি কৃতজ্ঞতা ও তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন।