পোরশায় প্রতিপক্ষের আঘাতে ১ নারীর মৃত্যু

0
209

পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ প্রতিপক্ষ জায়গা দখল করতে এসে বিরোধের সৃষ্টিতে স্থানীয় অস্ত্রের আঘাতে এক নারীর মৃত্যু হয়। গতকাল শনিবার বেলা দশটা প্রতিপক্ষের দখল করতে আসলে বাধা দেওয়াই মারামারির সৃষ্টি হয়। সালাউদ্দিন ওরফে বকুল সহ ৭/৮জন ধারালো অস্ত্র হাতে নিয়ে জায়গাটি দখল করতে আসেন।

পূর্বে দখলকৃত নুরুল হুদার স্ত্রী মোর্শেদা (৪২) বাধা দিতে গেলে তাকে লোহার রড দিয়ে মাথায় বাড়ি দিলে তৎক্ষণাৎ মাটিতে পড়ে যায়। তাকে পোরশা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যাওয়া হয়। রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ডাক্তার রাজশাহী মেডিকেল কলেজে নেয়ার পরামর্শ দেন। রাজশাহী মেডিকেল কলেজে পৌঁছলে চিকিৎসাধীন অবস্থায় বেলা দুটায় তার মৃত্যু হয়। দুই পক্ষেরই কয়েকজন আহত হয়েছেন তারা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন।

জমিটি নিয়ে ২০১৪ সাল থেকে মামলা চলছিল সালাউদ্দিন সহ তার দলবল রট হাসুয়া লাঠি নিয়ে জমিটি দখল করতে গেলে পূর্বে দখলকৃত নুরুল হুদার স্ত্রী বাধা দিলে তাকে রড দিয়ে আঘাত করেন বলে জানা যায়।

সালাউদ্দিন ওরফে বকুল (৪৫), দুলাল , সবুর , মহাব্বত, মাইনুল, রাকিবউল আসামি করে পোরশা থানায় একটি মামলা দায়ের করা হয় বলে জানান সহকারী পুলিশ সুপার সাপাহার সবুজ রানা ও অফিসার ইনচার্জ আতিয়ার রহমান। তিনি আরো জানান আসামিদের তিনজনকে আটক করা হয়েছে।