নান্দাইলে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ২ তরুণের

0
573

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছে এবং দুই জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। নিহতরা হলেন, উপজেলার চাঁনপুর গ্রামের আলিম উদ্দিনের পুত্র সাগর (২২) ও শেরপুর গ্রামের শহর আলীর ছেলে সাজেদুল ইসলাম। এ ঘটনায় গুরুতর আহতরা হলেন, একই গ্রামের আঃ রাজ্জাকের ছেলে রাফাত( ২০) চিকিৎসাধীন রয়েছেন এবং ফজলুল হকের ছেলে আকাশ প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে যায়।

জানাযায়, গত সোমবার (১১ মার্চ) রাত দশটার দিকে নান্দাইল দেওয়ানগঞ্জ আঞ্চলিক সড়কের চাঁনপুর গ্রামে নবাবআলী ব্রিজ সংলগ্ন চার যুবক একটি মোটরসাইকেল ড্রাইভ করে নান্দাইল সদরের দিকে আসছিল, পথিমধ্যে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি পিক-আপ গাড়ির সাথে সজোরে ধাক্কা খেলে ঘটনাস্থলেই চার আরোহীর মধ্যে তিনজন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। তিন জনের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে চিকিৎসাধীন অবস্থায় সেখানে মধ্যে রাতে চাঁনপুর গ্রামের আলিম উদ্দিনের পুত্র সাগর (২২) ও শেরপুর গ্রামের শহরআলীর ছেলে সাজেদুল ইসলাম মৃত্যু বরন করেন। বাকীদের মধ্যে রাফাত চিকিৎসাধীন রয়েছেন এবং আকাশ প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেগেছেন।

নান্দাইল মডেল থানার ওসি আঃ মজিদ বিষয়টি নিশ্চিত করেন এবং বলেন, এ বিষয়ে তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।