মানবকল্যাণ ফোরাম এর ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠিত

0
162

মো: ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ “আমরা একতায় বলিয়ান, নিঃস্বার্থে বয়ে আসুক মানবতার কল্যাণ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মানবকল্যাণ ফোরাম এর ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১ মার্চ) দুপুরে নগরের মুসলিম ইন্সটিটিউট হলরুমে মানবকল‍্যাণ ফোরামের তৃতীয় বর্ষপূতি উপলক্ষ্যে এই সম্মাননার আয়োজন করা হয়। এসময় সমাজসেবামূলক কাজ করার জন্য ময়মনসিংহে ৮০ জন তরুণ-তরুণীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।

মানব কল‍্যাণ ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি এম জুবায়ের আহমেদের সভাপতিত্বে ও আফরোজ খান মডেল স্কুলের সহকারী শিক্ষক এস এম রায়হানের সঞ্চালনায় বিশিষ্টজনদের অংশগ্রহণে সমাজ, শিক্ষা, চিকিৎসা ও মানবিক কর্মকাণ্ডে এই সম্মাননা দেওয়া হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. এ কে ফজলুল হক ভূঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নদী বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. ইকরাম এলাহী খান (সাজ), নাসিরাবাদ কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান এ টি এম শফিকুল ইসলাম, প্রভাষক জান্নাত সুলতান, সাংবাদিক মো. আমান উল্লাহ আকন্দ জাহাঙ্গীর, তরুণ কবি আফজাল আইয়ুবী।