কাপ্তানপুর ইবতেদায়ী মাদ্রাসার উদ্যোগে মেধাবৃত্তি এবং বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

0
521

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ সিলেটের কানাইঘাট উপজেলার ৮নং ঝিংগাবাড়ি ইউনিয়নের কাপ্তানপুর ইবতেদায়ী মাদ্রাসার উদ্যোগে আবুল ফাতেহ মেধাবৃত্তী ও বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ মার্চ) কাপ্তানপুর ইবতেদায়ী মাদ্রাসা হলরুমে উক্ত অনুষ্ঠান সম্পন্ন হয়।

লামাঝিংগাবাড়ি কাপ্তানপুর মোহাম্মদীয়া দাখিল মাদ্রাসার সহ সুপার ও এত মাদ্রাসা সভাপতি মাওলানা কামাল উদ্দিনের সভাপত্বিে ও মাদ্রাসার প্রধান শিক্ষক আবুল বাসারের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাছবাড়ি কামিল মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা আনিসুর রহমান চৌধুরী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আল-ফাতাহ এয়ার সার্ভিস প্রাঃ লিমিটেডের প্রোপাইটর ও মাদ্রাসা কমিটির সদস্য হাজী আবুল হোসেন, ৯ নং ওয়ার্ড মেম্বার নাঈম উদ্দিন, লামা ঝিঙ্গাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও কাপ্তানপুর জাগরণ সমাজ কল্যান তরুণ সংঘের সাবেক সভাপতি শফিউল আলম, জাগরণ সংঘের সাবেক সভাপতি মাওলানা জুনায়েদ আহমদ, বর্তমান সভাপতি মাওলানা আব্দুল গণি, কাতার প্রবাসী শামসুল হাসান।
এছাড়াও উপস্থিত ছিলেন, কাপ্তানপুর ইবতেদায়ী মাদ্রাসা সহকারী শিক্ষক তাজুল ইসলাম, মানিক আহমদ তানিম, মোহাম্মদ আব্দুল্লাহ, ফারহানা বেগম প্রমূখ। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন, আশরাফুল ইসলাম, মোজাহিদুল ইসলাম, মোশাহিদুল ইসলাম সহ আরো অনেকেই।

বক্তারা তাদের বক্তব্যে এলাকায় শতভাগ শিক্ষা নিশ্চিত কল্পে বিভিন্ন দিন নির্দেশনা প্রদান করেন এবং মাদ্রাসা অবকাঠামো উন্নয়ন কাজে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এসময় মাদ্রাসা শুভাকাঙ্ক্ষী আব্দুর রহমান, আশফাক উদ্দিন, জাকারিয়া আহমদ, দেলোয়ার হুসেন, ইসমাই আলী, হাফিজ রামীম আহমদ, ইজ্জত উল্লাহ, সালিক আহমদ সহ মাদ্রাসা সকল শিক্ষার্থী ও এলাকায় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে মাদ্রাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার প্রাপ্তদের মাধ্যো বৃত্তি ও পুরস্কার বিতরণ করে উপস্থিত অতিথিবৃন্দ। এতে বিভিন্ন ক্যাটাগরীত সর্বোচ্চ পুরস্কার প্রাপ্ত হয় তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী হালিমাতুছ সাদিয়া।

সব শেষে, অনুষ্ঠানের সভাপতি মাওলানা কামাল উদ্দিনে বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয় এবং প্রধান অতিথি মাওলানা আনিসুর রহমান চৌধুরীর পরিচালনায় উক্ত মাদ্রাসায় বিভিন্ন ভাবে সংশ্লিষ্টদের শুভকামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।