পোরশায় ৪০কেজি গাঁজা ও ৪০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

0
339

পোরশা(নওগাঁ)প্রতিনিধি: নওগাাঁর পোরশায় ৪০কেজি গাঁজা ও ৪০পিচ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় সোপর্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিপ্তর নওগাঁ জেলা পরিদর্শক শামসুল আলম।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার তিনি এসআই আবির হাসান, সহকারি উপ-পরিদর্শক চপল কুমার, এএসআই এসএম মাসুম রেজা ও সঙ্গীয় ফোর্সসহ উপজেলার শিশা কোলাপাড়া ও ঘাটনগর কানাপাহাড় নিজনিজ বাড়ি থেকে তাদের আটক করেন।

আটককৃত ওয়াদুদ রানা লিমন(৩২) শিশা কোলাপাড়া গ্রামের মৃত মোতালেব শাহ্ এর ছেলে এবং নুরুল ইসলাম(৫২) কানাপাহাড় গ্রামের মৃত মমতাজ আলীর ছেলে। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর নওগাঁ জেলা পরিদর্শক শামসুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানাযায়, ওয়াদুদ ও নুরুল ইসলাম গাঁজা এবং ইয়াবা ট্যাবলেট নিয়ে নিজ নিজ বাড়িতে অবস্থান করছেন।

এমন সংবাদের ভিত্তিতে তাদের বাড়িতে অভিযান চালিয়ে ওয়াদুদের বাড়ি থেকে ৪০ কেজি গাঁজাসহ তাকে আটক এবং পরে নুরুল ইসলামের বাড়ি থেকে ৪০পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটকৃতদের রাতে পোরশা থানায় সোপর্দ করা হয়েছে। পোরশা থানা অফিসার ইনচার্জ আতিয়ার রহমান ঘটনার সত্যতা স্বীকার করেন এবং আটককৃতদের বৃহস্পতিবার জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান।