চাকরি

জনবল নিয়োগ দেবে বাংলাদেশ ব্যাংক

সম্প্রতি লোক নিয়োগের ঘোষণা দিয়েছে বাংলাদেশ ব্যাংকের হিউম্যান রিসোর্সেস ডিপার্টমেন্ট। সিসিটিভি অপারেটর এবং সিসিটিভি টেকনিশিয়ান পদে ২৯ জনকে নিয়োগ দেবে এই প্রতিষ্ঠানটি।

আগ্রহী প্রার্থীকে অনলাইনে ৩১ অক্টোবরের মধ্যে আবেদন করতে হবে।

পদের নাম: সিসিটিভি অপারেটর
পদ সংখ্যা: ২৬
বেতন স্কেল: ৯,৩০০-২২৪৯০/- টাকা
আবেদনের যোগ্যতা: স্নাতক পাসসহ কম্পিউটার বিজ্ঞানে ডিপ্লোমা/সরকার অনুমোদি প্রতিষ্ঠান হতে ‘হার্ডওয়্যার ও সফটওয়্যার’ বিষয়ে কম পক্ষে ৬ মাস মেয়াদী সর্ট কোর্স সম্পন্ন হতে হবে। সিসিটিভি ক্যামেরা স্থাপন, ক্যাবল টিভি, ক্যামেরা স্থানান্তর, সমস্যা সনাক্তকরণ ও সমাধানের বাস্তব অভিজ্ঞতাসহ সিসিটিভি পরিচালনা ও পর্যবেক্ষণে কমপক্ষে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

পদ: সিসিটিভি টেকনিশিয়ান
পদসংখ্যা: ৩
বেতন স্কেল: ৮,৫০০-২০৫৭০/- টাকা
আবেদনের যোগ্যতা: এসএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণসহ সরকার অনুমোদিত প্রতিষ্ঠান হতে ‘ইলেক্ট্রিক্যাল’ বিষয়ে কমপক্ষে ৬ মাস মেয়াদী টেডকোর্সে উত্তীর্ণ হতে হবে। সিসিটিভি ক্যামেরা স্থাপন, ক্যাবল টিভি, ক্যামেরা স্থানান্তর, সমস্যা সনাক্তকরণ ও সমাধানের বাস্তব অভিজ্ঞতাসহ সিসিটিভি পরিচালনা ও পর্যবেক্ষণে কমপক্ষে ২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

আগ্রহী প্রার্থীকে বাংলাদেশ ব্যাংকের নিয়োগ সংক্রান্ত ওয়েবসাইট erecruitment.bb.org.bd-এ online Application Form পূরণ করে আবেদন করতে হবে। আবেদনের শেষ সময় ৩১ অক্টোবর।

বিস্তারিত জেনে নেওয়া যাবে বাংলাদেশ ব্যাংকের নিয়োগ সংক্রান্ত erecruitment.bb.org.bd -এই ওয়েবসাইট থেকে।

Comments

comments

Related Articles