পোরশায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

0
85

পোরশা(নওগাঁ)প্রতিনিধি: নওগাঁর পোরশায় যথাযেগ্য মর্যদায় আন্তর্জাতিক মাতৃভাষা ও শহিদ দিবস পালন করা হয়েছে। দিবসটিতে মঙ্গলবার দিবাগত রাতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রাত ১২.০১মিনিটে নিতপুরে প্রশাসন চত্ত্বরে অবস্থিত শহিদ মিনারে পুস্পস্তবক অর্পণ করা হয়। এতে নেতৃত্বদেন উপজেলা নির্বাহী অফিসার আরিফ আদনান।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী, সহকারি কমিশনার (ভূমি) মনিরুজ্জামান, থানা অফিসার ইনচার্জ আতিয়ার রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজীবুল ইসলাম, কৃষি কর্মকর্তা মেহেদী হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দোস্তদার হোসেন সহ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে উপজেলা আওয়ামী লীগ ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি’র পক্ষে পুস্পস্তবক অর্পণ করেন আওয়ামী লীগ সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ারুল ইসলাম, সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী ও সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু হেনা গোলাম মোস্তফা বাদল, যুবলীগ সাধারন সম্পাদক মাহমুদুল হাসান খোকন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোলাম হাফিজ, তেঁতুলিয়া ইউপি চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও সুন্দর হাতের লেখা, কুইজ ও চিত্রাংকন প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহণকারী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠনের শিক্ষার্থীদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়।

এছাড়াও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র এর পক্ষে আবাসিক মেডিকেল অফিসার তারিকুল ইসলাম ও সাব- রেজিস্ট্রারের পক্ষে অফিস সহকারী নার্গিস আক্তার আনজুমান আরা শহিদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন।