নান্দাইলে বাকচান্দা ফাজিল মাদ্রাসার শিক্ষক সাঈদকে বরখাস্ত

0
605

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের বাকচান্দা ফাজিল মাদ্রাসার আইসিটি বিভাগের প্রভাষক মো. সাইদুল ইসলাম সাঈদকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বাকচান্দা ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল আনছার মো: গোলাম আযমের স্বাক্ষরিত মাদ্রাসার প্যাডে শিক্ষক সাইদুল ইসলাম সাঈদকে গত ১লা ফেব্রুয়ারি/২৪ইং সাময়িক বরখাস্ত করা হয়। জানাগেছে, গত ১৭ই জানুয়ারি/২৪ইং তারিখ থেকে ফৌজদারী মামলায় শিক্ষক সাঈদ গ্রেফতার হয়ে হাজত বাস করেন। ফলে চাকুরী বিধি অনুযায়ী মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত তাকে মাদ্রাসা থেকে সাময়িক বরখাস্ত করা হয়।

এছাড়া জামিনে মুক্তি লাভ করে প্রতিষ্ঠানে যোগদানের পর থেকে তাকে কেন করপোষ ভাতা প্রদান করা হবে না মর্মে সুনির্দিষ্ট জবাব দাখিলের জন্য গত ১লা ফেব্রুয়ারি/২৪ইং থেকে পরের ৩ কার্য দিবসের জন্য নির্দেশ প্রদান করা হয়। এখানে উল্লেখ থাকে যে, শিক্ষক সাইদুল ইসলাম সাঈদের বিরুদ্ধে ২০২৩ সনের ১৯শে জুলাই তাঁরই তৃত্বীয় স্ত্রী তামান্না ফেরদৌসের দায়ের করা অর্থ আত্মসাৎ ও প্রতারণার মামলায় হাজত বাস করতে হয়। বর্তমানে উক্ত মামলাটি চলমান রয়েছে।

এ বিষয়ে বাকচান্দা ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল আনছার মো: গোলাম আযমের সাথে যোগাযোগ করা হলে শিক্ষক সাঈদের বিষয়টি তিনি নিশ্চিত করেন।