নান্দাইলে পৃথক ঘটনায় অজ্ঞাত নারীর লাশ উদ্ধার ও সড়ক দূর্ঘটনায় বাইক চালক নিহত

0
318

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলে অজ্ঞাত (৩০) এক নারীর বস্তাবন্দি গলাকাটা মরদেহ উদ্ধার করেছে নান্দাইল মডেল থানা পুলিশ। অপরদিকে সন্ধ্যায় ময়মনসিংহ- কিশোরগঞ্জ মহাসড়কের জামতলা বাজার নামাক স্থানে বালুবাহী ট্রাক ও মোটরবাইকের সংঘর্ষে বাইক চালক নিজত হয়েছে। রোববার (১৮ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের রামজীবনপুর গ্রামের ভেকুয়া বিলের ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

থানা সূত্রে জানা যায়, ভেকুয়া বিলের ডোবায় সকালে স্থানীয়রা মাছ ধরতে গিয়ে বস্তাবন্দি ভাসমান মরদেহ দেখতে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

নান্দাইল মডেল থানার ওসি আব্দুল মজিদ বলেন, ধারণা করা হচ্ছে ৬-৭ দিন আগে গলাকেটে হত্যার পর বস্তায় ভরে ডোবায় পুঁতে রেখেছিল। কিন্তু মরদেহ পচে ভেসে উঠেছে। নিহতের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। অপরদিকে সন্ধ্যায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের জামতলা বাজার নামক স্থানে বালুবাহী ট্রাকের সাথে মোটর বাইকের সংঘর্ষ হলে বাইক চালক নিহত হয়। নিহত বাইক চালকের বাড়ি পার্শ্ববর্তী তাড়াইল উপজেলার পুরুরা গ্রামে বলে জানা গেছে। তবে তাৎক্ষণিক ভাবে তার পুরোপুরি পরিচয় জানা যায়নি।