নান্দাইলে মাতা-পিতাকে অত্যাচারের অভিযোগে ছেলে গ্রেফতার

0
419

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলে পিতামাতার ভরণ পোষণ না দেওয়া ও পিতামাতাকে অত্যাচারের অভিযোগে ছেলেকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে নান্দাইল মডেল থানা পুলিশ। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যপক ভাইরাল ও প্রসংশা কুড়িয়েছে।

নান্দাইল মডেল থানা সূত্রে জানা যায় নান্দাইল উপজেলার শেরপুর ইউনিয়নে মেরাকোনা গ্ৰামে মৃত ক্বারি আব্দুল গফুরের ছেলে আব্দুল মতিন ফকির (৬৫) তার একমাত্র ছেলে আওয়াল ফকির (২৬) বিরুদ্ধে তাদের বরণ পোষণ না দেওয়ার অভিযোগ দায়ের করেন। অভিযোগে আওয়ালের মা-বাবা বলেন, আমরা গরীব মানুষ, ভিক্ষা করে কোন রকম সংসার চালাই। ছেলে উল্টো নেশার টাকার জন্য মারধর সহ বিভিন্ন নির্যাতন করে থাকে। এবং প্রায় সময়ই বাড়ী ঘরের জিনিসপত্র ভাংচুর করিয়া ক্ষতি সাধন করে। আমরা ছেলের এমন অত্যাচারের হাত থেকে রেহাই চাই।

পরে মা-বাবার অভিযোগের ভিত্তিতে নান্দাইল মডেল থানার ওসি আব্দুল মজিদ জানান, বাদীর অভিযোগের ভিত্তিতে নান্দাইল মডেল থানায় মামলা নেওয়া হয়। মামলা নং -১১, ধারা ২০১৩ সালের পিতা মাতার ভরণ -পোষণ আইনের ৫(১) তৎসহ ৩২৩/৪২৭পেনাল কোড -১৮৬০ রুজু করিয়া ময়মনসিংহ জেলার মাননীয় পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার (গৌরিপুর) মহোদয়ের নির্দেশে অভিযান পরিচালনা করিয়া বাদীর ছেলে বিবাদী আওয়াল ফকির কে গ্ৰেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। বাদীর ছেলের এমন কান্ডের কারনে গ্ৰেফতার হওয়ায় বাদী সহ এলাকার সুশীল সমাজ ওসি আব্দুল মজিদ সহ পুলিশের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।