সরিষাবাড়ীতে ৪ শত লিটার মদ ও প্রস্তুতের উপকরণ সহ গ্রেফতার ৪

0
66

তৌকির আহাম্মেদ হাসু স্টাফ রিপোর্টার: জামালপুরের সরিষাবাড়ীতে জামালপুর পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহরাব হোসাইন এর নির্দেশনায় সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুশফিকুর রহমান এর নেতৃত্বে পুলিশের বিশেষ অভিযানে ১শত লিটার মদ ও জাওয়া(ওয়াশ) ৩ শত লিটার মদ প্রস্তুতের উপকরণসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।আজ সোমবার রাতে সরিষাবাড়ী পৌরসভার আরামনগর বাজার সুইপার কোলনীতে গোপন সংবাদের ভিক্তিতে মৃত রতন বাসফোরের বাড়িতে বিশেষ অভিযান পরিচালনা করে এসব উদ্ধার ও গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, তারা রাণী বাসফোর (৪৫), স্বপন বাসফোর (৪০), লাল পরী বাসফোর (৩৫), রানী বাসফোর(৫৭)। এদের বাড়ী হতে দেশীয় তৈরী চোলাই মদ ১শত লিটার যার মূল্য ৫০,০০০/-টাকা এবং জাওয়া(ওয়াশ) ৩ শত লিটার যার মূল্য ৪৫,০০০/-টাকা সহ গ্রেফতার করা হয়।

অভিযানের সময় অপর আসামি সুমান বাসফোর(৪৫) ও খোকন বাসফোর(৩০) পালিয়ে যায়। গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে দেশীয় তৈরী চোলাই মদ উৎপাদনের উপকরন ও চোলাই মদ বিক্রয়ের অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮; আইনের ৩৬(১) সারণির ২৪(ক)/২৪(খ)/৩৭/৪১ ধারায় সরিষাবাড়ী থানায় রুজুকৃত মামলার আসামীদের আদালতে সোর্পদ করা হয়েছে।পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত ও মামলাটি তদন্তাধীন রয়েছে বলে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি ) মুশফিকুর রহমান নিশ্চিত করেন।