পোরশায় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি কে গণসংবর্ধনা

0
120

ইসমাইল হোসেন পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ পোরশার কাতিপুর কালিনগর উচ্চ বিদ্যালয় মাঠে পোরশা উপজেলা আওয়ামীলীগ ও নাগরিক কমিটির পক্ষ থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত এমপি ও খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (২৭ জানুয়ারী) বিকেলে চারটায় উপজেলার প্রাণকেন্দ্র সারাইগাছি মোড়ের কাঁতিপুর কালিনগর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ গণ সংবর্ধনা দেওয়া হয়।

এবারের নির্বাচন সর্বশ্রেষ্ঠ নির্বাচন উপহার দিয়েছেন নির্বাচন কমিশনার। গত তিনবারের চেয়ে ১ লক্ষ ১১১২ টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছি। পোরশা সাপাহার নিয়ামতপুরের জনগণ আমাকে সর্বোচ্চ ভোট দিয়েছেন এজন্য আমি কৃতজ্ঞতা জানাই। প্রধানমন্ত্রীর শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমার এই তিন উপজেলা হবে ওভার স্মার্ট। যারা এই নৌকা মার্কার বিরোধিতা করেছেন তারা এখন পস্তাচ্ছেন। সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পুনরায় নির্বাচিত খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি এসব কথা বলেন। তিনি আরো বলেন আমার এলাকার কোন রাস্তা আর কাঁচা থাকবে না কষ্ট করে কাদা দিয়ে হাঁটতে হবে না ১১০০ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে।

স্বাগত ভাষণে উপজেলা চেয়ারম্যান মানবতার ফেরিওয়ালা অধ্যক্ষ আলহাজ্ব মঞ্জুর মোর্শেদ চৌধুরী বলেন এলাকার জনগণ নির্বাচন করতে ভুল করে নাই সঠিক মার্কায় ভোট দিয়েছেন সঠিক ব্যক্তিকে নির্বাচন করেছেন আমরা উত্তরোত্তর এই এলাকার উন্নয়ন কামনা করি খাদ্য মন্ত্রীর কাছে। তার হাত দিয়ে এই উপজেলা যেন সোনার বাংলার এক অংশ হয় এমনটাই বললেন তিনি।

অনুষ্ঠানে পোরশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন মোল্লার সঞ্চালনায় সভাপতির ভাষণ দেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও পোরশা উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আনোয়ারুল ইসলাম।

খাদ্য মন্ত্রী কে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও বিভিন্ন সংগঠনের প্রধান ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেন। উপস্থিত জনতা জয় বাংলা জয় বঙ্গবন্ধু ও করতালির মাধ্যমে তাকে স্বাগত জানান।

অনুষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যান কাজিবুল ইসলাম,উপজেলা ৬ ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন সভাপতি, সাধারণ সম্পাদক সহ সকল পর্যায়ের আওয়ামী লীগের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
তাছাড়া মন্ত্রীর আগমন উপলক্ষে প্রতি রাস্তায় সর্বমোট পাঁচটি সংবর্ধনা গেট নির্মাণ করা হয়েছে।