পোরশায় মাদ্রাসা অধ্যক্ষ আবুল হোসেনের ইন্তেকাল

0
102

ইসমাইল হোসেন, পোরশা (নওগাঁ): পোরশা উপজেলার বারিন্দা শেখপাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ জনাব আবুল হোসেন গত রাত ২ টায় ইন্তেকাল করেছেন।

আজ বৃহস্পতিবার ২৫ জানুয়ারি ২০২৪ উপজেলার স্বনামধন্য ইসলাম ধর্মীয় বিদ্যাপীঠ বারিন্দা শেখপাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার জনাব অধ্যক্ষ মাওলানা আবুল হোসেন চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুরের কৃষ্ণপুর গ্রামের নিজ বাসভবনে অসুস্থ হয়ে পড়লে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় সেখানে চিকিৎসাধীন অবস্থায় দিবাগত রাত দুইটায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। দীর্ঘদিন তিনি হৃদরোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।

বেলা ২:৩০ মিনিট নিজ গ্রামের মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

অধ্যক্ষ সাহেব প্রথমে এক দাখিল মাদ্রাসার সুপারেনটেনডেন্ট ও পরে নওগাঁর পোরশা উপজেলার বারিন্দা শেখপাড়া ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসায় সুনামের সাথে দীর্ঘদিন অধ্যক্ষ হিসাবে দায়িত্ব পালন করছিলেন।
মৃত্যু কালে তিনি স্ত্রী সহ চার মেয়ে জামাই ও নাতি নাতনি রেখে যান।

তার জানাজায় পোরশা উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোর্শেদ চৌধুরী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ, সুপারেনটেনডেন্ট, প্রধান শিক্ষক,শিক্ষক সহকর্মী ছাত্র রাজনৈতিক নেতৃবৃন্দ গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ অনেক গুণগ্রাহী মানুষ উপস্থিত ছিলেন। সকলে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও রূহের মাগফিরাত করেন।