নান্দাইলে পরিকল্পনা মন্ত্রীর গণসংবর্ধনা উপলক্ষে চলছে ব্যাপক প্রস্তুতি

0
160

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃময়মনসিংহের নান্দাইল উপজেলায় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনা মন্ত্রী ১৫৪, ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মেজর জেনারেল আবদুস সালাম (আরসিডিএস,পিএসসি অব:) এক দিনের সরকারী সফরে আগামী ১৮ জানুয়ারি বৃহস্পতিবার নান্দাইল উপজেলায় আগমন করবেন।

মাননীয় মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ আবদুল হামিদ মিয়া জানান, ১৮ জানুয়ারি বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে সড়ক পথে নান্দাইলের উদ্দেশ্যে যাত্রা করবেন। সকাল ১১টায় উপজেলা পরিষদে উপস্থিত হবেন। বেলা ১২টায় উপজেলা পরিষদ হল রুমে সরকারী কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় সভা করবেন। বিকাল ৩ টায় নান্দাইল উপজেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে চন্ডীপাশা সরকারী উচ্চ বিদ্যালয় খেলার মাঠে এক বিরাট গনসংর্ধ্বনা সভার যোগদান করবেন। রাতে রসুলপুর গ্রামে নিজ বাড়িতে রাত্রি যাবনের পর শুক্রবার সকাল ৯টায় সড়ক পথে ঢাকার উদ্দেশ্যে রওনা দিবেন।

মাননীয় পরিকল্পনা মন্ত্রীর প্রথম নান্দাইল আগমন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ কর্তৃক ব্যাপক প্রস্তুতি নেওয়া হচ্ছে। এ উপলক্ষে মূল রাস্তায় অগণিত তোড়ন ও খেলার মাঠে বিশাল মঞ্চ তৈয়ার করা হচ্ছে।

গনসংর্ধ্বনা সভায় দলীয় এবং বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলের তোড়া প্রদান করা হবে। নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম শাহান গনসংর্ধ্বনা সফল করার জন্য দলীয় নেতৃবৃন্দ সহ সকল মহলের সার্বিক সহযোগিতা ও ব্যাপকভাবে উপস্থিতি কামনা করেছেন।