পোরশায় জমে উঠেছে নৌকা প্রার্থীর নির্বাচনী প্রচার

0
107

ইসমাইল হোসেন, পোরশা, নওগাঁ :প্রতীক বরাদ্দের পর থেকেই জমে উঠেছে পোরশা সাপাহার ও নিয়ামতপুর নওগাঁ ৪৬ ১ আসনের নৌকার প্রার্থী বাবু সাধন চন্দ্র মজুমদারের নির্বাচনী প্রচারণা।

নৌকার প্রার্থী বাবু সাধন চন্দ্র মজুমদারের নির্বাচনী প্রচারণায় গণজোয়ার উঠেছে বলে জানান ভোটাররা।

এ আসনে মোট ৪জন প্রার্থী থাকলেও আওয়ামী লীগের মনোনীত হেভিওয়েট প্রার্থী বীর মুক্তিযোদ্ধা বাবু সাধন চন্দ্র মজুমদার(নৌকা), আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী খালেকুজ্জামান (তোতা) (ট্রাক), স্বতন্ত্র প্রার্থী আব্দুল মাজেদ (ঈগল), জাতীয় পার্টির মনোনীত প্রার্থী আকবর আলী (কালু) (লাঙ্গল)।

আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থীর নির্বাচনী প্রচারণায় প্রতিদিনই আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ সহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বিশেষ করে উপজেলা চেয়ারম্যান মানবতার ফেরিওয়ালা মানুষ গড়ার কারিগর অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোর্শেদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোঃ আনোয়ারুল ইসলাম সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন মোল্লা সকল ইউনিয়ন সভাপতি সাধারণ সম্পাদক ছুটে চলছেন ভোটারদের দ্বারে দ্বারে। লিফলেট বিতরণ সহ ভোটের দিন ভোটকেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন তারা।

নৌকার প্রার্থী বাবু সাধন চন্দ্র মজুমদার প্রতিদিনই তার নির্বাচনী এলাকার সকল ইউনিয়ন ও ওয়ার্ডের বীরামহীন ভাবে স্ব-স্বপক্ষের কর্মী সমর্থকদের সাথে নিয়ে এলাকায় এলাকায় উঠান বৈঠক পথসভার মাধ্যমে নৌকা মার্কার ভোট প্রার্থনা করছেন।

নৌকার প্রার্থী খাদ্যমন্ত্রী তিনবারের এমপি তার এলাকায় যে ব্যাপক উন্নয়ন করেছেন সকল ভোটারের কাছে তার চিত্র তুলে ধরেন এবং আরো উন্নয়নের আশ্বাস দিয়ে ভোট প্রার্থনা করছেন। নৌকা মার্কার পোস্টারে তিন উপজেলা সে গেছেন। নির্বাচনী মাঠ এখন নৌকার প্রার্থীর প্রচার প্রচারণায় এলাকা মুখরিত হয়ে উঠেছে।

আওয়ামী লীগ সরকারের আমলে উন্নয়নের ফলে মানুষের জীবন যাত্রারমানের ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। এ এলাকা বরেন্দ্রভূমি সারা বছরে মাত্র একটি ফসল ফলতো খাবার পানি পেত না খাদ্য মন্ত্রীর হাতের উন্নয়নের ছোঁয়ায় এলাকার মানুষ এখন কলের পানিতে গোসল করেন বিশুদ্ধ পানি পান করেন মাঠে দুই তিনটি ফসল হয় কৃষকেরা এখন সুখী এলাকার জমির দাম বেড়েছে রাস্তাঘাট সম্প্রসারিত হয়েছে। এসব কারণে এলাকার মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখেছেন। নৌকা প্রতীককে বিজয়ী করতে সকল নেতাকর্মী ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে অবিরাম কাজ করে যাচ্ছেন।