ঈশ্বরগঞ্জে একরাতে ৮টি গরু নিয়ে গেলো চোর, আতঙ্কে এলাকাবাসী

0
75

মো: ইসহাক,ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে একরাতে পাশাপাশি দু’টি গোয়াল থেকে আটটি গরু চুরির ঘটনা ঘটেছে। একসঙ্গে এতোগুলা গরু চুরি হওয়ায় এলাকায় আতঙ্ক তৈরি হয়েছে।

মঙ্গলবার (০২ জানুয়ারি) দিনগত রাতে উপজেলার মাইজবাগ ইউনিয়নের তারাটি চরপাড়া গ্রামে চুরির এ ঘটনা ঘটে। এদিকে চুরির এমন ঘটনায় আতঙ্কে রয়েছে এলাকাবাসী।

স্থানীয় সূত্রে জানা যায়, তারাটি চরপাড়া এলাকার মমিন আলীর পাঁচ ছেলে মো. নয়ন, মো. খোকন, রোকন, সুজন এবং খাইরুল ইসলাম। তাঁদের মধ্যে মো. খোকন মারা যাওয়ার পর তাঁর স্ত্রী দেলুয়ারা একটি গোয়ালে চারটি গরু লালন-পালন করে সংসার চালাচ্ছিলেন। অপরদিকে পাশাপাশি আরেকটি গোয়ালে ছিল খাইরুলের ২ টা এবং সুজনের ২ টা এবং রোকনের একটি ছোট গরু। সেখান থেকেও চারটি গরুসহ মোট আটটি গরু নিয়ে যায় চুরের দল। তবে রেখে যায় রোকনের একটি ছোট গরু। ক্ষতিগ্রস্থ পরিবার সূত্র জানান, চুরি হওয়া আটটি গরুর মূল্য আনুমানিক ছয় থেকে সাড়ে ছয় লাখ টাকার মতো হবে।

ক্ষতিগ্রস্থ সুজন জানান, গতকাল রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে গরুকে খাবার দিয়ে ঘুমাতে চলে যান তিনি। পরে সকালে ফের গরুকে খাবার দিতে গিয়ে দেখেন গরু নাই। এরপর তাঁর চিৎকারে বাড়ির লোকজন এসে দেখেন পাশের গোয়াল থেকেও চারটি গরু নাই। সুজন বলেন, ‘রোকনের গরুটা ছোট দেখে অথবা পিকআপে জায়গা হয়নি বলে ফেলে রেখে গেছেন’।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, ‘ চুরির ঘটনার খবর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। চুরি যাওয়া গরু উদ্ধারের চেষ্টা চলছে’।