ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি নান্দাইলের রুয়েল

0
226

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি হয়েছেন নান্দাইলের এ বি এম ইজাজুল কবির রুয়েল। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি পদে দায়িত্বরত ছিলেন। রবিবার রাতে বাংলাদেশ জাতীয়বাদী ছাত্রদলের দপ্তর সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞাপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, কেন্দ্রীয় ছাত্রদলের সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের গতিশীলতা ও ধারাবাহিকতা অব্যাহত রাখার স্বার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সিনিয়র সহ-সভাপতি এ বি এম ইজাজুল কবির রুয়েল কে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হলো।

কেন্দ্রীয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এই সিদ্ধান্ত অনুমোদন করেছেন বলেও প্রেস বিজ্ঞাপ্তিতে উল্লেখ করা হয়।

রুয়েল পূর্বেও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। সফলভাবে দায়িত্ব পালনে পার্টির হাইকমান্ডসহ সর্ব মহলে প্রশংসিতও হয়েছিলেন তিনি।

এবিএম ইজাজুল কবির রুয়েল ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৮ নং সিংরইল ইউনিয়নের হায়াতপুর গ্রামের মোঃ মতিউর রহমান ও নাজমা আক্তার দম্পতির কনিষ্ঠ সন্তান। তার বাবা অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা ও মা গৃহিণী। ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রাণিবিদ্যা বিভাগ থেকে কৃতিত্বের সাথে অনার্স-মাস্টার্স শেষে বর্তমানে তিনি এমফিলে অধ্যায়নরত আছেন।

দায়িত্ব পাওয়ার পর নিজ ব্যক্তিগত ফেসবুক আইডিতে তার উপর অর্পিত দায়িত্ব ন্যায় নিষ্ঠার সাথে পালনের জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।