আমি বেঁচে থাকলে ভোলা-বরিশাল ব্রীজ হবে: তোফায়েল আহমেদ

0
70

ইয়ামিন হোসেন, ভোলা: আমি বেঁচে থাকলে ভোলা-বরিশাল ব্রীজ হবেই। আর সেই ব্রীজ দিয়ে আমরা কয়েক ঘন্টার মধ্যে দিয়ে ভোলা-বরিশাল ব্রীজ দিয়ে ঢাকা যেতে পারবো। আমি ভোলার মানুষের জন্য অনেক কিছু করেছি। আমার জীবনের বাকি দিনগুলোও যেন ভোলার মানুষের জন্য কাজ করতে পারি বলে জানান আ’লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী, ভোলা-১ আসনের আ’লীগের মনোনিত প্রার্থী তোফায়েল আহমেদ। রবিবার (২৪ ডিসেম্বর) ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়ন পরিষদ মাঠে এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, ভোলার মানুষের কল্যাণে কাজ করেছি। ভোলাকে নদীর ভাঙ্গন রোধে, সড়ক নির্মাণসহ সকল ধরনের উন্নয়ন প্রকল্প অনুমোদনও কাজ করেছি। এই বাপ্তা ইউনিয়নের জন্য আমি অনেক কিছু করেছি। ভোলার প্রায় কাঁচা রাস্তাগুলো পাকা করে দিয়েছি এবং বাড়ি বাড়ি বিদ্যুৎ ও বিশুদ্ধ পানি পান করার জন্য টিউবওয়েল দিয়েছি। আগামী ৭ তারিখে ভোট কেন্দ্রে গিয়ে আ’লীগ সরকারকে ভোটের মাধ্যমে ক্ষমতায় আনতে হবে, তাহলেই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। বিএনপির নষ্ট রাজনীতি ও মানুষ পোড়ানোর নামে যে কর্মকান্ড করছে বাংলাদেশের মানুষ তা পছন্দ করে না।

তোফায়েল আহমদ আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। বড় বড় মেগা প্রকল্প, যেমন-পদ্মা সেতু, মেট্রোরেল প্রকল্পেরসহ অনেক উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করে বিশ্বে মর্যাদা লাভ করেছেন।

এ সভায় বাপ্তা ইউনিয়ন আ’লীগের সভাপতি আজাহার উদ্দিন কালুর সভাপতিত্বে ও উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন ভোলা জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা-উপজেলা-ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।