২১ তারিখের পর ইলিশাঘাটে কোন চাঁদাবাজি থাকবে না: চেয়ারম্যান প্রার্থী ইউনুস

0
69

ইয়ামিন হোসেন: আসন্ন ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন যত ঘনিয়ে আসছে ততই প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছে প্রার্থী ও সমর্থকরা।

তার-ই ধারাবাহিকতায় আজ বিকালে পূর্ব ইলিশা চডারমাথায় পথসভা করেছে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ ইউনুস (মোটরসাইকেল) ও ভাইস-চেয়ারম্যান প্রার্থী আলী নেওয়াজ পলাশ (উড়োজাহাজ) । পথসভায় বক্তব্যতে আলহাজ্ব ইউনুস মিয়া বলেন আমরা রাজনীতি করি জনগণের কল্যাণে আত্মীয়-স্বজনের উন্নয়নের জন্য নয়। আমার আত্মীয়-স্বজনদের কেউ চিনে ও না, কারন তারা যার যার কর্মে ব্যস্ত। আমাদের রাজনীতিকে তারা পুঁজি করে চলে না।

চেয়ারম্যান প্রার্থী ইউনুস মিয়া আরো বলেন, আপনাদের এ ইলিশাঘাটে যে জুলুম হয়, চাদাবাজি হয় একটি সুষ্ঠু ভোটের মাধ্যমে আপনারা আমাকে নির্বাচিত করলে ২১ তারিখের পর ইলিশাঘাটে কোন চাঁদাবাজি চলবে না। কোন যাত্রী হয়রানি চলবে না।

এসময় তিনি আরো বলেন ২১ তারিখে আমাকে মোটরসাইকেল এবং আমার ভাই পলাশ কে উড়োজাহাজ মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করলে দলমত নির্বিশেষ সকলের কল্যাণে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

পথসভায় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ নেতা সফিকুল ইসলাম সফি, ভাইস-চেয়ারম্যান প্রার্থী আলী নেওয়াজ পলাশ, উপজেলা আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলামপ্রমুখ।