আমি অন্যায় করিনা, অন্যায়কে প্রশয় দেইনা: ভোলায় চেয়ারম্যান প্রার্থী ইউনুস

0
196

ইয়ামিন হোসেন: আসন্ন ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রার্থী ও তাদের সমর্থকরা।

তার-ই ধারাবাহিকতায় গতকাল সন্ধ্যায় রাজাপুরের জনতাবাজার ওবায়দুল হক বাবুল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে মোটরসাইকেল-উড়োজাহাজের উঠান বৈঠকে জনসভায় রুপান্তরিত হয়েছে। মিছিলে মিছিলে কানায় কানায় ভরে গেছে স্কুল মাঠ। উঠান বৈঠকে সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ ইউনুস (মোটরসাইকেল) বলেন, আজকের উঠান বৈঠক কে জনসভায় রুপ দিয়ে আপনারা প্রমাণ করেছেন রাজাপুরের মানুষ কোন রক্ত চোখ কে ভয় পায়না। আগামী ২১তারিখে একটি অবাধ ও সুষ্ঠু ভোটের মাধ্যমে আপনারা প্রমাণ দিবেন হুমকি-দামকি দিয়ে ভোলার মানুষকে দমানো সম্ভব না। আলহাজ্ব মোঃ ইউনুস বলেন, আমি অন্যায় করি না, অন্যায় কে কখনো প্রশয় দেয় না। আগামী ২১ তারিখে আপনারা আমাকে মোটরসাইকেল এবং আমার ভাই আলী নেওয়াজ পলাশ কে উড়োজাহাজ প্রতিকে ভোট দিয়ে নির্বাচিত করলে দলমত নির্বিশেষ সকল শ্রেণী পেশার মানুষের জন্য কাজ করবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে মেঘনা নদীতে আমার কোন জেলে ভাইয়েরা মাছ ধরতে গিয়ে কাউকে চাঁদা দিতে হবে না। কারো জমি কেউ জোর করে দখল নিতে পারবে না এ প্রতিশ্রুতি আপনাদের দিয়ে গেলাম।
জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, উপজেলা আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম, রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল হক মিঠু চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সায়েম, যুগ্ম সাধারণ সম্পাদক আবিদ আলম, ছাত্রলীগ সভাপতি রায়হান আহমেদ, রাজাপুরের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান, সাবেক মেম্বার মিলন, আবদুস সালামপ্রমুখ উপস্থিত ছিলেন।