ফরিদপুরে এ. কে. আজাদের নির্বাচনী ক্যাম্প ভাঙচুর, ২ সমর্থক আহত

0
36

ফরিদপুর-৩ (সদর) আসনের স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এ. কে. আজাদের নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করা হয়েছে। উপজেলার গেরদা ইউনিয়নে রোববার (২৪ ডিসেম্বর) দুপুর সাড়ে ৩ টার দিকে হামলার ঘটনা ঘটে। হামলায় এ. কে. আজাদের ২ সমর্থক আহত হন।

স্থানীয়রা জানান, ফরিদপুরের চিহ্নিত সন্ত্রাসী সম্রাট এবং তার লোকজন গেরদা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের গেরদা হাই স্কুল সংলগ্ন এ. কে. আজাদের নির্বাচনী ক্যাম্পটি ভাঙচুর করে। হামলায় আরও অংশ নেন তোফাজ্জল হোসেন সম্রাট ও হাসিবুর রহমান জেমি।

গেরদা ইউনিয়নের চেয়ারম্যান শাহ মোহাম্মদ এমার হকের নেতৃত্বে এ হামলা চালানো হয় বলে জানান স্থানীয়রা। হামলার ঘটনায় গেরদা ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক স্কুল শিক্ষক জুনায়েদ হোসেন বুলু ও শেখ খবির আহত হন। আহতের মধ্যে শেখ খবিরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হামলাকারীরা মোটরসাইকেলযোগে এসে এ. কে. আজাদের নির্বাচনী ক্যাম্প থেকে তার সমর্থক ওই ২ ব্যক্তিকে ডেকে নিয়ে লাঠিসোঁটা ও হকিস্টিক দিয়ে মারধর করে বলে জানান স্থানীয়রা। ফরিদপুরের কোতোয়ালি থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এ ঘটনার পর ঈগল প্রতীকের বিক্ষুব্ধ সমর্থকরা বিক্ষোভ মিছিল করেন। তারা অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়। নির্বাহী ম্যাজিস্ট্রেট শামস সাদাত মাহমুদুল্লাহ জানান, ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সালাউদ্দিন ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সঙ্গে হামলার বিষয়ে কথা বলেছেন।