ঈশ্বরগঞ্জে ট্রেনে কাটা পড়ে নিহত ১

0
37

মো: ইসহাক, ঈশ্বরগঞ্জ(প্রতিনিধি)ময়মনসিংহঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে উপজেলার আঠারবাড়ি রেলস্টেশনের অদূরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত(৩০) এক যুবক নিহত হয়েছেন।

গত বৃহস্পতিবার শেষ রাতে স্থানীয় বনগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আজ (২২ ডিসেম্বর) শুক্রবার লাশ উদ্ধার করে কিশোরগঞ্জ রেলওয়ে থানায় নিয়ে গেছে।খবর পেয়ে সকালে কিশোরগঞ্জ রেলওয়ে থানার পুলিশ টিম ঘটনাস্থলে এসে পরীক্ষা নিরীক্ষা করেও লাশের পরিচয় সনাক্ত করতে পারেনি।

আঠারবাড়ি রেলস্টেশন থেকে জানা যায়,জামালপুর থেকে ছেড়ে আসা ৭৮৬ ডাউন বিজয় এক্সপ্রেস রাত তিনটার পর আঠারবাড়ি স্টেশন থেকে চট্রগ্রামের উদ্যেশে ছেড়ে যায়। ওই সময় রেলাইন পাহারা দিচ্ছিল একদল আনসার সদস্য। তাঁরা গিয়ে দেখতে পান অজ্ঞাত এক যুবকের রক্তাত্ব মরদেহ পড়ে রয়েছে। এরপর লাশ উদ্ধার করে পাশের একটি ফিলিং স্টেশনে নিয়ে যায়। ওই সময় দেখা যায় নিহত ব্যক্তির কোমড়েরর নিচ অংশ ব্যাপক ক্ষতিগ্রস্থছাড়াও পুরো শরীর ছিন্নভিন্ন হয়ে যায়। এ অবস্থায় সকালে সিআইডির ক্রাইমসিনের টিম পরীক্ষা নিরীক্ষা করে। পরে কিশোরগঞ্জ রেলওয়ের পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

এ বিষয়ে কিশোরগঞ্জ রেলওয়ে থানার ওসি একেএম আমিনুল হক জানান,দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সেখানে যায় সিআইডির ক্রাইম সিনের টিম। কিন্তু পরীক্ষা-নিরীক্ষা করে ওই যুবকের জাতীয় পরিচয়পত্র সনাক্ত করা যায়নি। মরদেহ উদ্ধারের পর পরবতী ব্যবস্থা গ্রহন করা হবে।