ঈশ্বরগঞ্জে আ.লীগের মনোনীত প্রার্থীকে ফুলেল সংবর্ধনা ও মোটরসাইকেল শোডাউন

0
82

মো: ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ ১৫৩) আসনে নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তারকে অভ্যর্থনা জানিয়েছেন সংসদীয় এলাকার দলীয় নেতাকর্মীরা।

বুধবার (২৯ নভেম্বর) বেলা ৪ টায় বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দ মুখর পরিবেশে দলীয় নেতা কর্মীরা মধুপুর থেকে মোটরসাইকেল ও প্রাইভেটকার যোগে শোডাউন দিয়ে ত্রিশাল- কানাারামপুর সড়ক হয়ে নিয়ে আসেন আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থীকে।

এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মী ও আওয়ামী সমর্থকরা নৌকার মনোনীত প্রার্থী আব্দুস ছাত্তারকে স্বাগত জানাতে ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু’ ও ‘শেখ হাসিনার নৌকা, ছাত্তার ভাইয়ের নৌকা, শ্লোগানে মুখরিত হয় ঈশ্বরগঞ্জের রাজপথ।

সংবর্ধনা অনুষ্ঠানে আসন থেকে পঞ্চম বারের মতো আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়া বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার বলেন, বিএনপি-জামায়াতের দেশবিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। অতীতের সকল ভেদাভেদ ভুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তিনি সকল পর্যায়ের নেতাদের নিজেদের মধ্যে অনৈক্য দূর করে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

এর আগে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তারকে উপজেলার মধুপুর ইউনিয়ন থেকে হাজার হাজার দলীয় নেতাকর্মীরা মোটর শোভাযাত্রা ও ফুলেল শুভেচ্ছায় জানিয়ে নিয়ে আসে।