অবরোধের সমর্থনে বিআরটিসি বাস ভাঙচুর

0
181

মো: ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ বিএনপির ডাকা ৪৮ ঘন্টার অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ঈশ্বরগঞ্জ ও গৌরীপুর উপজেলার সীমান্তবর্তী স্থানে দোতলা বিআরটিসি বাসে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

আজ (২৭ নভেম্বর) সোমবার আনুমানিক বিকেলে সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে। বাসের চালক মোশাররফ হোসেন (৩১) বলেন, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা বাসটি ঈশ্বরগঞ্জ ও গৌরীপুর উপজেলার সীমান্তবর্তী স্থান রাম গোপালপুর ইউনিয়নের গঙ্গাশ্রম এলাকায় আসতেই ৩০ থেকে ৩৫ জনের সংঘবদ্ধ একদল দুর্বৃত্ত প্রথমে বাসের সামনের অংশে ইটপাটকেল নিক্ষেপ করে চলন্ত বাসের গতিরোধ করে বিএনপির নেতাকর্মীরা। পরে বিএনপির স্লোগান দিয়ে গাড়ি থামিয়ে তাদের হাতে থাকা লাঠিসোঁটা দিয়ে বাস ভাঙচুর করে।

বাসের সুপার ভাইজার মো. জুয়েল মিয়া বলেন, বাসে ৮০ থেকে ৯০ জন ছাত্রী ছিলো। তাদের মধ্যে দুই থেকে ৪জন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (গৌরিপুর সার্কেল) মো. সুমন মিয়া, ঈশ্বরগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার কমান্ডার, ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুহাম্মদ মাজেদুর রহমান, অপরদিকে ঘটনাস্থলে হাজির মোতায়েন রয়েছে ঈশ্বরগঞ্জ ও গৌরীপুর থানা পুলিশ।

এ বিষয়ে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।