ঈশ্বরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে, নিহত ২

0
201

মো: ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মাদ্রাসা ছাত্রীকে বাঁচাতে গিয়ে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। এই ঘটনায় গাড়িতে থাকা এক যাত্রী ও পথচারী ওই মাদ্রাসা ছাত্রী নিহত হয়েছেন।

শনিবার (২৫ নভেম্বর) সন্ধ্যার আগে ময়মনসিংহ- কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের চরহোসেনপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী প্রাইভেটকারটি চরহোসেনপুর এলাকার হেলাল উদ্দিনের পুকুর সংলগ্ন আসা মাত্রই পথচারী মাদ্রাসা ছাত্রী জান্নাতুল আদন হঠাৎ গাড়ি সামনে এসে যায়। এসময় তাকে বাঁচাতে গিয়ে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের পুকুরে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই ২জন মারা যায়। প্রাইভেটকারে থাকে আরও ৪ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

নিহতরা হলেন- ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের চরহোসেনপুর গ্রামের মো. লোকমান হোসেনের মেয়ে জান্নাতুন আদন (১১) এবং কিশোরগঞ্জের বাজিদপুর উপজেলার ইলুচিয়া এলাকার মৃত বানু পালের পুত্র বাবুল পাল (৬৫)। এদিকে দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

আহতরা হলেন- বাবুল পালের স্ত্রী সীমা পাল (৪৫), ছেলে তন্ময় পাল (২৫), গৌরীপুর উপজেলার পাটবাজার মোড় এলাকার ইন্দ্রজিৎ দাসের স্ত্রী সুপ্তিপাল (৩৫), ছেলে শ্রেষ্টজিৎ দাস (০৭)।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, নিহতদের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। মরদেহের সুরতহাল প্রস্তুত করা হয়েছে। এ ছাড়া অন্যান্য আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।