নৌকা মার্কার মনোনয়ন পেলে নান্দাইল আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দিবো: মনোনয়ন প্রত্যাশী তসলিমা

0
224

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহ-৯(১৫৪), নান্দাইল আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের ময়মনসিংহ জেলা শাখার বর্তমান ও সাবেক শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক তসলিমা বেগম লাভলী।

নান্দাইল উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা ও আমৃত্যু সভাপতি শাহানা আজিজ ও নান্দাইল বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী আব্দুল আজিজের কন্যা তসলিমা বেগম লাভলী। তিনি নান্দাইল উপজেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ছিলেন। নান্দাইল উপজেলা জাতীয় মহিলা সংস্থা, ও প্রয়াস ফাউন্ডেশন প্রশিক্ষিত মহিলা সমবায় সমিতি লি: এর চেয়ারম্যান,ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর আওয়ামী লীগ মনোনীত পলিটিক্যাল ফেলো ও মাষ্টার ট্রেইনার, ময়মনসিংহের নাসিরাবাদ কলেজের সহকারী অধ্যাপক ও রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান হিসাবে দায়িত্ব পালন করছেন।

শিক্ষা জীবনে তিনি মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজ ও আনন্দমোহন সরকারি কলেজের ছাত্রলীগের কর্মী হিসাবে রাজনীতিতে জড়িত ছিলেন। তিনি তার কর্মের গুনে সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় ২০২১ সালে শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত হয়েছিলেন।

মনোনয়ন বিতরণের ৩য় দিনে অনলাইনের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেন তসলিমা বেগম লাভলী। এর আগে গত শনিবার সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। মনোনয়নপত্র বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তসলিমা বেগম লাভলী জানান, আমি নৌকার মনোনয়ন পেলে জয়িতা ফাউন্ডেশনের মাধ্যমে অসহায় ও দুস্থ মহিলাদের দক্ষ উদ্যোক্তা হিসেবে তৈরি করে অর্থনৈতিক ভাবে সাবলম্বী করে নারীর ক্ষমতায়নে কাজ করে যাবো এবং শিক্ষিত জাতি গড়ার মাধ্যমে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে কাজ করবো এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকা মার্কার নান্দাইল আসনটি উপহার দিতে পারবো, ইনশাআল্লাহ। সেই সাথে নান্দাইলের অসম্পূর্ণ কাজগুলো সম্পূর্ণ করে নান্দাইলকে একটি মডেল উপজেলা হিসাবে গড়ে তোলার প্রত্যয় ব্যাক্ত করেছেন তিনি।