নান্দাইল উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

0
132

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ নভেম্বর) উপজেলা পরিষদ সভা কক্ষে উক্ত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পালের সভাপতিত্বে সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইঁয়া, ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ রাশেদুজ্জামান উপস্থিত ছিলেন।

সভায় বিগত সভার কার্যবিবরনী পাঠ ও মূল্যায়ন সহ নান্দাইল বাজারের যানজট নিরসন, কানারামপুর থেকে জামতলা বাজার পর্যন্ত হাইওয়ে রাস্তার দু’পাশে রক্ষিত গাছ, ইট, বালু, পাথর আগামী ৭দিনের মধ্যে নিজ নিজ মালিকদের অপসারণ করার জন্য বলা হয়েছে। অন্যতায় ভ্রাম্যমান আদালতে জেল ও জরিমানা করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। নান্দাইল চৌরাস্তা থেকে আঠারবাড়ী রাস্তার পাশে সড়ক ও জনপথ বিভাগের জায়গায় স্থাপিত সকল অস্থায়ী স্থাপনা দ্রুত সরিয়ে নেবার নির্দেশ প্রদান করা হয়।

এছাড়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে সকল অফিসের নিরাপত্তা জোরদার সহ সকলকে সর্তক থাকার আহবান জানানো হয়। সভায় আলোচনায় অংশ গ্রহন করেন ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, আলম ফরাজী, রমেশ কুমার পার্থ, অরবিন্দ পাল অখিল ও শামছ ই তাবরিজ রায়হান সহ প্রমুখ।