বিএনপি জামায়াতের নৈরাজ্য ও অপ্রচারের বিরুদ্ধে নান্দাইলে আ’লীগের বিক্ষোভ ও সমাবেশ

0
658

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলে বিএনপি-জামাতের নৈরাজ্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতির বিরুদ্ধে অপ্রচারের প্রতিবাদে নান্দাইল উপজেলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১২ নভেম্বর) নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মেজর জেনারেল (অব:) আব্দুস সালাম আরসিডিএস পিএসসি’র নেতৃত্বে এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

সকাল ১০টা থেকে উপজেলার ১টি পৌরসভা ও ১৩টি ইউনিয়ন থেকে হাজার হাজার নেতাকর্মী ও আওয়ামী জনগণ মিছিল সহকারে নান্দাইল শহীদ স্মৃতি কলেজ মাঠ প্রাঙ্গনে জমায়েত হতে থাকে। পরে নারী ও পুরুষ নেতাকর্মীদের অংশগ্রহনে এক বিশাল মিছিল উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে নান্দাইল উপজেলা সদর দলীয় কার্যালয়ের সামনে স্মৃতি সৌধ সংলগ্ন এক প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজিমুল্লাহ লিটনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক দুই বারের সংসদ সদস্য আলহাজ্ব মেজর জেনারেল (অব:) আব্দুস সালাম আরসিডিএস পিএসপি, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. আমিনুল ইসলাম শাহান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও চন্ডিপাশা ইউপি চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন ভূইয়া, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও আচারগাঁও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রেণু, সাবেক যুগ্ম সা: সম্পাদক মুশফিকুর রহমান, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান এমদাদুল হক ভূইয়া, সাবেক পৌর মেয়র আব্দুস সাত্তার ভূইয়া উজ্জল সহ প্রমুখ।

এসময় নান্দাইল উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন।