ঈশ্বরগঞ্জে আ.লীগের হরতাল বিরোধী বিক্ষোভ

0
82

মো: ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিএনপি’র ডাকা সকাল-সন্ধ্যা হরতালের প্রতিবাদে হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল করেছে ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ। রোববার (২৯ অক্টোবর) বেলা সাড়ে ১২ বারোটায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এ মিছিলটি হয়।

মিছিলটি আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে বের হয়ে উপজেলা পরিষদ ও ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ ও ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বিভিন্ন পয়েন্ট প্রদক্ষিণ করে আবার দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এসময় নেতাকর্মীরা ‘অবৈধ হরতাল মানি না, মানবো না, আওয়ামীলীগের একশন ডাইরেক একশন, পুলিশ ভাইয়ের মৃত্যু, বৃথা যেতে দিবো না। যে হাতে পুলিশ মারে সেই হাত ভেঙ্গে দাও, যে হাতে সাংবাদিক মারে সে হাত ভেঙ্গে দাও, যে হাতে গাড়ি পোড়ায়, সেই হাত পুড়িয়ে দাও, শেখ হাসিনা সংসদে, আমরা আছি রাজপথে’- সহ নানা স্লোগান দেন।

মিছিলে অংশ নেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ভিপি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর-রশিদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল, দপ্তর সম্পাদক আবুল কালাম, জেলা যুব লীগের সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান মাহবুব, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম জুয়েল,উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক সাইফুল ইসলাম, সদস্য সচিব কাজী জিয়াউল হক শুভ্র ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রানা আহমেদ ও ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান কাঞ্চনসহ আওয়ামী লীগ,যুবলীগ এবং ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ। মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহমেদ বিকেলে দলীয় কার্যালয়ের সামনে হরতাল বিরোধী অবস্থান কর্মসূচি ঘোষণা করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ সমাপ্ত ঘোষণা করেন।