নান্দাইলে তৃণমূল আ’লীগের মিছিল ও শান্তি সমাবেশ

0
64

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগ ও যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ এবং শ্রমিক লীগের যৌথ উদ্যোগে তৃণমূল আওয়ামীলীগের মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে নেতারা বর্তমান এমপি আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খান তুহিনকে পুনরায় নৌকা প্রতীক প্রদান করে সারা দেশ সহ নান্দাইল উপজেলার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি দাবি জানান।

শনিবার (২৮ অক্টোবর) উপজেলার নান্দাইল চৌরাস্তা এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহা সমড়কে উক্ত মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলটি চৌরাস্তা দলীয় কার্যালয় থেকে শুরু করে গোলচত্বর প্রদক্ষিণ করে আবার দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

মিছিলে নেতৃত্ব দেন চন্ডীপাশা ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইউপি সদস্য মোঃ রতন ভূইঁয়া, শ্রমিকলীগ নেতা হাবিবুর রহমান হাবিব, যুবলীগ নেতা নাজমুল হক মাসুম, যুবলীগ নেতা যথাক্রমে বরকত আলী বুলু, আব্দুল কাইয়ুম, আওয়ামীলীগ নেতা হারুন অর রশিদ, ও চন্ডীপাশা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুবেল ও আওয়ামীলীগ নেতা খায়রুল ইসলাম প্রমুখ।

মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে এক শান্তি সমাবেশের দলীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বক্তব্যে বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু তনয়া দেশরত্ম জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং নান্দাইলের উন্নয়ন অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খান তুহিনকে নান্দাইলের আসনটি ধরে রাখতে পুনরায় ৩য় বারের মত নৌকা প্রতীক প্রদান করার জন্য জননেত্রী শেখ হাসিনার নিকট আকুল আবেদন ও দাবী জানান।