পোরশায় খাদ্য মন্ত্রীর যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত

0
609

ইসমাইল হোসেন পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ জাতীয় নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ কর্মীদেরকে নিয়ে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কাকে বিজয়ী করতে এক যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

আজ শনিবার ১৪ অক্টোবর ২০২৩ নওগাঁর পোরশা উপজেলার সারাইগাছি আওয়ামী লীগ অফিসে এ যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধারণ চন্দ্র মজুমদার এম পি প্রধান অতিথি ছিলেন।

অত্র এলাকার রাস্তাঘাট অবকাঠামো স্কুলের বিল্ডিং বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে বলেন আমরা আওয়ামী লীগ মুক্তি যুদ্ধ করেছি হত্যার রাজনীতি করি না মানুষ মারার রাজনীতি করি না গাড়ি-বাড়ি পুড়িয়ে দেওয়ার রাজনীতি করি না। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনা আছে বলেই বাংলাদেশকে আজকে বিশ্বের উন্নত দেশের কাতারে নিয়ে গেছেন। এই উন্নয়নে ধারা অব্যাহত রাখতে সকল নেতাকর্মীদের কাঁধে কাঁধ মিলিয়ে আবারো কাজ করে যেতে হবে, কে পেলাম কে পেলাম না একথা ভুলে যেতে হবে। এর ক্ষোভ নিয়ে নৌকার সায়া তলে থাকলে চলবে না নৌকাকে যারা ভালবাসে তারা পাওয়া না পাওয়ার চিন্তা করবে না এমনটাই বললেন খাদ্যমন্ত্রী।

যারা প্রকৃত আওয়ামী লীগ শেখ মুজিব কে ভালোবাসেন নৌকা মার্কাকে ভালোবাসেন তাদেরকে প্রতিহিংসার কারণে জেল জুলুম দেয়া থেকে সবাইকে বিরত থাকতে হবে।

আমরা যারা আওয়ামী লীগ নেতাকর্মী বিভিন্ন দুর্নীতিতে যদি জড়িয়ে থাকি তাদের শাস্তি মূলক ব্যবস্থা করতে হবে। নেতাকর্মীদের মধ্যে এরূপ কোন্দল মিটিয়ে সবাইকে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় ছিনিয়ে আনতে হবে আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে এমনটাই বললেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোর্শেদ চৌধুরী সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোঃ আনোয়ারুল ইসলাম, আলহাজ্ব মোঃ মোফাজ্জল হোসেন মোল্লা ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।
উক্ত সভায় আওয়ামী লীগের সকল সংগঠনের নেতাকর্মী ও গাংগুরিয়া ইউপি চেয়ারম্যান মোঃ আনিসুর রহমান সহ অন্যান্য ইউপি চেয়ারম্যান উপস্থিত ছিলেন।