আগামীর নান্দাইল হবে মাদক ও দুর্নীতিমুক্ত, উন্নয়ন হবে স্বাস্থ্য ও বিদ্যুৎ সেবায়: ডা: মতিউর রহমান

0
160

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৫৪ ময়মনসিংহ-৯ নান্দাইল আসনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী সাবেক উপাধক্ষ্য ও বিভাগীয় প্রধান প্যাথলজি বিভাগ ময়মনসিংহ মেডিকেল কলেজ এবং ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আলহাজ্ব ডা:মতিউর রহমান ভূইয়া সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় অংশ নেন।

মঙ্গলবার (২৬সেপ্টেম্বর) কূলধূরুয়া ডা:মতিউর রহমান ভূইয়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে নান্দাইলে কর্মরত সাংবাদিকদের সাথে উক্ত মতবিনিময় সভা করেন।

মতবিনিময় সভায় সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আমাকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি মনোনয়ন দেন তাহলে আমি নান্দাইলের আসনটি আওয়ামীলী সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো এবং আাগামীর নান্দাইল হবে মাদক ও দুর্নীতি মুক্ত,এবং গ্রামপর্যায়ে নিরবিছিন্ন বিদ্যুৎ প্রদান সহ স্বাস্থ্য সেবাকে আরও আধুনিকায়ন করা হবে।

উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন অনুষ্টানের আয়োজক ডা:মতিউর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, প্রবীণ আওয়ামীলীগ নেতা আব্দুল ওয়াহাব ভূইয়া সহ প্রমুখ।

উক্ত মতবিনিময় সভায় নান্দাইলে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রানিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ দলীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।