আত্রাইয়ে গলায় ফাঁস দিয়ে মা-মেয়ের আত্মহত্যা

0
248

আত্রাই(নওগাঁ) প্রতিনিধি:নওগাঁর আত্রাইয়ে এক সাথে এক ঘরে গলায় ফাঁস দিয়ে মা-মেয়ের আতœহত্যা করেছে।এঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্যের সৃস্টি হয়েছে।ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার সকালে উপজেলা জামগ্রাম বাঁধপাড়া গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়,ওই গ্রামের ভ্যান চালক আরিফুল ইসলাম প্রতিদিনের ন্যায় তার ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান।সকাল সাড়ে ৮টার দিকে নাস্তা করার জন্য বাড়িতে এসে তিনি ঘরে দেখতে পান তার স্ত্রী সাবিনা(২৬) মেয়ে আফরোজার(৮)লাশ শয়ন ঘরে ঝুলছে।এসময় তিনি চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন ছুটে আসে । পরে থানায় খবর দিলে পুলিশ লাশ দু’টি উদ্ধার করে।

এদিকে স্থানীয় একটি সূত্রে জানিয়েছেন আরফুল ইসলামের স্ত্রী সাবিনার সাথে ছাগলের ফসল খাওয়াকে কেন্দ্র করে প্রতিবেশীর সাথে ঝড়গা হয়।গত শুক্রবার সন্ধ্যায় এ নিয়ে স্থানীয় ইউপি সদস্য রুহুল আমিন সোহাগের নেতুত্বে একাটি শালিসি বৈঠক হয়।ওই বৈঠকে গৃহবধু সাবিনা এবং তার মেয়ে আফরোজাকে অভিযুক্ত করে রায় প্রদান করা হয়।অনুমান করা হচ্ছে এ সালিসী বৈঠকের রায়ে প্রতি ক্ষুব্ধ হয়ে তারা মা মেয়ে দুজনে একসাথে আত্মহত্যা করেছে।

এব্যাপাারে ইউপি সদস্য রুহুল আমিন সোহাগ বলেন,গত শুক্রবার সন্ধ্যায় সালিসি বৈঠক হয়েছে তবে ওই বৈঠকে দুপক্ষকে মিল করে দেওয়া হয়েছে।এখানে অভিযুক্তের কোন বিষয় নেই।আত্রাই থানারওসি তারেকুর রহমান বলেন ,সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরন করা হয়েছে।এখনো এব্যাপারে কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে তদন্ত করে প্রয়েজনীয় ব্যবস্থা নেওয়া হবে।