নান্দাইলে বাস চাপায় মাদ্রাসা শিক্ষক সহ নিহত ২

0
152

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলায় বাস চাপায় প্রান গেলো এক মাদ্রাসা শিক্ষক ও বৃষ্টি নামের এক তরুণী। মঙ্গলবার (২৯ আগষ্ট) সকালে ৯টার দিকে উপজেলার মুসুল্লি নামক এলাকায় ময়মনসিংহ -কিশোরগঞ্জ মহাসড়কে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

জানাযায়, একই ইজি বাইকে করে অন্যদের সাথে মাদ্রাসা শিক্ষক সাইফুল ইসলাম (৩৮) ও বৃষ্টি আক্তার (২২) নামের দুজন নিজ নিজ কাজে কিশোরগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিল। পথে তাদের বহনকারী ইজিবাইকটিকে চাপা দেয় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী এমকে সুপার নামের একটি বাস। এতে ঘটনাস্থলেই মারা যান মাদরাসা শিক্ষক সাইফুল ইসলাম (৩৭)।

এঘটনায় বৃষ্টি মারাত্মক ভাবে আহত হলে স্থানীয়রা উদ্ধার করে কিশোরগঞ্জ সদর ও ময়মনসিংহ হাসপাতালে নেওয়া হলে সেখানে মারা যায় বৃষ্টি। ইজিবাইকে থাকা আহত আরেক স্কুলছাত্রী সানজিদা ইসলামকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের অপর পাশে গিয়ে ব্যাটারিচালিত একটি ইজিবাইককে চাপা দেয়। এতে দুমড়েমুচড়ে যায় বাইকটি। এতে ইজিবাইকে থাকা মাদরাসাশিক্ষক সাইফুল ইসলাম (৩৭) ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় দুই নারীসহ আরো চারজন আহত হয়েছেন।

নিহত সাইফুল ইসলাম নান্দাইল উপজেলার চপই দাখিল মাদ্রাসার ক্বারী শিক্ষক ও তার বাড়ি বাড়ি কেন্দুয়া উপজেলার রোয়াইলবাড়ি ইউনিয়নের ফতেহপুর গ্রামপ। অপর দুই নারী যাত্রী বৃষ্টি আক্তার ও সানজিদা ইসলামের বাড়ি নান্দাইলের ধরগাঁও গ্রামে।

নান্দাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিউর রহমান জানান, বাস ও দুমড়েমুচড়ে যাওয়া ইজিবাইকটি আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।