শৈলকুপা থেকে হাবিবুল্লাহ নামের এক শিশু ১৪ দিন ধরে নিখোঁজ

0
220

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপা থেকে মোঃ হাবিবুল্লাহ (১৫) নামের এক শিশু ১৪ দিন ধরে নিখোঁজ। পরিবারের লোকজন তার সন্ধান চায়। সে ঐ উপজেলার মির্জাপুর ইউনিয়নের বড়দা গ্রামের মোঃ হাফিজুর রহমানের পুত্র বলে জানা যায়।

তার পিতা হাফিজুর জানান, আমার পুত্র গত ২২ জুন আনুমানিক বিকাল ৪:৩০ মিনিটের সময় নিজ বাসা থেকে নিখোঁজ হয়। তার নিখোঁজের পর থেকে আত্মীয়-স্বজনসহ সকল স্থানে অনেক খোঁজাখুজি করেও সন্ধান মেলেনি হাবিবুল্লাহর।

অপরদিকে তার সন্ধান না পাওয়ায় তার পিতা গত ২৪ জুন শৈলকুপা থানায় একটি সাধারণ ডায়েরি করে যার জিডি ট্রাকিং নং-৩১চক৭ঐ, জিডি নং-১২০৯। পরিবারের পক্ষ থেকে হাবিবুল্লাহর সন্ধানের জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন। অপরদিকে নিখোঁজ হাবিবুল্লাহর ভাই বোরাহান উদ্দিন জানায়, তার ভাই হারিয়ে যাওয়ার খবর শোনার সাথে সাথে আমাদের পরিবারের সকল সদস্যই মানসিকভাবে ভেঙ্গে পরেছে। আর আমার মা অসুস্থ হয়ে পড়েছে। তাই দ্রæত আমার ভাইয়ের সন্ধান চাই।

আমি আশা করি আমার ভাই সুস্থ শরীরে বাড়িতে ফিরে আসবে। সেই সাথে কেউ যদি তাকে দেখে থাকেন বা খোঁজ পেয়ে থাকেন। তাহলে নিচের মোবাইল নাম্বারে যোগাযোগের জন্য অনুরোধ করা হলো। যোগাযোগ ভাই মোঃ বোরাহান উদ্দিন,মোবাইল নাম্বার-০১৯৩৯-৮৬৮৩৮৯।